বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে কাজ করতে চাই: মাশরাফি

যা যা মিস করেছেন

জেলা প্রতিনিধি,নড়াইল:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন নড়াইল-২ আসনে নৌকার প্রার্থী ও আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মোর্ত্তজা।

রবিবার (৭ জানুয়ারি) রাতে ফলাফল ঘোষণার পর মাশরাফি ব্যক্তিগত ফেসবুক পোস্টে এসব কথা বলেন। এসময় মাশরাফি লিখেছেন, সম্মানিত নড়াইলবাসী, আসসালামু আলাইকুম।

আজ সারাদিন অত্যন্ত উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে আপনারা আপনাদের মূল্যবান ভোটাধিকার প্রদান করেছেন। মহান আল্লাহ’র রহমতে আপনাদের মূল্যবান রায়ে আমি আগামী পাঁচ বছরের জন্য আবারো আপনাদের সেবা করার সুযোগ পেয়েছি।

এজন্য আমি প্রথমে মহান আল্লাহ’র দরবারে শুকরিয়া জানাই। বিনম্র শ্রদ্ধা জানাই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সশ্রদ্ধ অভিবাদন ও বিশেষ কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে, যার অনুপ্রেরণা আমার রাজনীতির শক্তি।

প্রিয় নড়াইলবাসী,
যে ভালোবাসা আমাকে সবসময় আপনারা দিয়েছেন, আজ আমি আবার নতুন করে সেই ভালোবাসায় সিক্ত হয়েছি। এই অমূল্য ভালোবাসার প্রতিদান আমি কোনকিছু দিয়ে দিতে পারবো না। আপনাদের অকৃত্রিম ভালোবাসার জন্য আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতা, আমার শ্রদ্ধা। আমি যেন জন্মভূমি নড়াইল- লোহাগড়ার টেকসই উন্নয়নে কাজ করতে পারি, সেজন্য সবসময় আপনাদের সহযোগিতা, পরামর্শ ও দোয়া কামনা করছি।

বিজয়ের এই মাহেন্দ্রক্ষণে আমি ধন্যবাদ জানাই যারা অক্লান্ত পরিশ্রম করে নৌকা প্রতীককে বিজয়ী করেছেন আমার নড়াইল জেলা আওয়ামী লীগ ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সেইসকল সম্মানিত নেতৃবৃন্দকে। আমি ধন্যবাদ জানাই বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে। সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ায় ধন্যবাদ জানাই নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দসহ সংশ্লিষ্ট সকলকে। ধন্যবাদ জানাই সম্মানিত সাংবাদিক বন্ধুদের।

আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আগামী পাঁচবছর নতুন উদ্যমে কাজ করতে চাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

মদনে সফল ইউএনও মো: শাহ আলম মিয়া