মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

রংপুর-২ আসনে আবারো নির্বাচিত আহসানুল হক চৌধুরী ডিউক

যা যা মিস করেছেন

আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

রংপুর-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় সংসদের পর পর দুই বার নির্বাচিত নৌকার প্রার্থী আবুল কামাল মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক নৌকা প্রতীকে ৮১৫৯৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) রাতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান এই আসনের ফলাফল ঘোষণা করেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বিশ্বনাথ সরকার বিটু ট্রাক প্রতীকে পেয়েছেন ৬১ হাজার ৫৮৩ ভোট। আর জাতীয় পার্টির প্রার্থী ও সাবেক সংসদ সদস্য আনিছুল ইসলাম মণ্ডল ২৪ হাজার ৬৪০ ভোট পেয়েছেন।

নির্বাচিত আবুল কালাম মোহাম্মদ আহসানুল হক চৌধুরী এই আসনের বর্তমান সংসদ সদস্য। এলাকায় তিনি ডিউক চৌধুরী নামে বেশি পরিচিত। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়নে অংশগ্রহণ করেন। ওই নির্বাচনে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন। দশম সংসদের মেয়াদে ডিউক চৌধুরী শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন। তিনি যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ