মঙ্গলবার, মে ২৮, ২০২৪

তৃতীয় বারের মতো আফতাব উদ্দিন নীলফামারী-১ আসনে নৌকার বিজয়ী

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-১২, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি লাঙ্গলের প্রার্থী লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) তছলিম উদ্দিনকে পরাজিত করে ৯৫ হাজার ২৪১ ভোট বেশি পেয়ে বিজয়ী হন।

আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার নৌকা ১,১৯,৯০২ভোট। এডভোকেট এন.কে আলম চৌধুরী সোনালী আশ – ১৫৮০ভোট। জাফর ইকবাল সিদ্দিকী নোঙ্গর – ১৩,২১৭ভোট।ইমরান কবির চৌধুরী ট্রাক- ৭,৩৫৭ভোট।তছলিম উদ্দিন লাঙ্গল – ২৪,৬৬১ভোট।মখদুম আজম মাশরাফী সাইকেল – ৪৯৫ভোট।সিরাজুল ইসলাম টিভি- ৪৮৭ভোট।

এর আগে, রোববার সকালে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার সাধারণ ভোটারদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ডিমলা বাবুরহাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন। এ আসনে তিনবারের সংসদ সদস্য পদে নৌকা প্রতীক নিয়ে লড়াই করে হ্যাটট্রিক করেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ