মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

নওগাঁর ৩টি আসনে নৌকা ও ২টি আসনে স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে জয়ী হয়েছে

যা যা মিস করেছেন

মো: আরিফুল ইসলাম রনক, নওগাঁ জেলা প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁর ৫টি আসনের মধ্যে ৩টি আসনে নৌকা ও ২টি আসনে স্বতন্ত্র প্রার্থী বেসরকারীভাবে জয়ী হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) রাতে নওগাঁ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: গোলাম মওলা তাঁর কার্যালয়ে বেসরকারিভাবে নৌকা প্রতীকের প্রার্থী সাধন চন্দ্র মজুমদারকে বিজয়ী ঘোষণা করেন।

বেসরকারি ফলাফলে নওগাঁ-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-৩ আসন থেকে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতিক নিয়ে সৌরন্দ্রনাথ চক্রবর্তী, নওগাঁ-৪ আসন থেকে ট্রাক প্রতিকের (স্বতন্ত্র) প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামা, নওগাঁ-৫ আসন থেকে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতিক নিয়ে ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন ও নওগাঁ-৬ আসন থেকে ট্রাক প্রতিকের (স্বতন্ত্র) প্রার্থী ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।

নওগাঁ-১ আসনে নৌকা প্রতিকের প্রার্থী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বেসরকারী জয়ী। তিনি পেয়েছেন ১ লাখ ৮৭ হাজার ৬৪৭ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান ট্রাক প্রতিকের প্রার্থী পেয়েছেন ৭৫ হাজার ৭২১ ভোট।

নওগাঁ-৩ আসনে নৌকা প্রতিকের প্রার্থী সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবতী বেসরকারীভাবে জয়ী। তিনি পেয়েছেন ৮৪ হাজার ২৮৪ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার পেয়েছেন ট্রাক ৪০ হাজার ৬৮২ ভোট।

নওগাঁ-৪ আসনে ট্রাক (স্বতন্ত্র) প্রতিকের প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামা বেসরকারীভাবে জয়ী। তিনি পেয়েছেন ৮৫ হাজার ১৮০ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দি নৌকা প্রতিকের প্রার্থী নহিদ মোর্শেদ পেয়েছেন ৬২ হাজার ১৩২ ভোট।

নওগাঁ-৫ আসনে নৌকা প্রতিকের প্রার্থী ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন বেসরকারীভাবে জয়ী। তিনি পেয়েছেন ১ লাখ ৪ হাজার ৩৭১ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দি ট্রাক প্রতিকের প্রার্থী দেওয়ান ছোকার আহম্মেদ শিষান পেয়েছেন ৫২ হাজার ৮৮৪ ভোট।

নওগাঁ-৬ আসনে ট্রাক (স্বতন্ত্র) প্রতিকের প্রার্থী ওমর ফারুক বেসরকারীভাবে জয়ী। তিনি পেয়েছেন ৭৬ হাজার ৬৬০ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দি নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল পেয়েছেন ৬৯ হাজার ৯৭১ ভোট।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ