বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে- নেত্রকোণায় প্রধান বিচারপতি

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ এলাকা নেত্রকোণার মোহনগঞ্জে ভোট দিয়েছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। রবিবার দুপুর দুইটার দিকে মোহনগঞ্জ মহিলা কলেজ কেন্দ্রে তিনি ভোট দেন। এ সময় তাঁর সহধর্মিনীও ভোট প্রাদন করেন।

ভোট দেয়ার পর সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করতে যেয়ে প্রধান বিচারপতি বলেন, ভালো ভোট হচ্ছে বলে মনে হয়। এই মাত্র আমি আমার স্ত্রীসহ ভোটধিকার প্রয়োগ করেছি। এই কেন্দ্রে এসে জানতে পারলাম এই পর্যন্ত ৫০ শতাংশ ভোট পড়েছে। আরও সময় আছে। আরও ভোট কাস্ট হবে। নেত্রকোনা জেলায় যা দেখলাম শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করছে ভোটররা। ভোটাধিকার প্রত্যেক নাগরিকের দায়িত্ব। আমি আশা করি প্রত্যেক নাগরিকই তার ভোটাধিকার প্রয়োগ করবেন।

এর আগে সকালে তিনি ঢাকা থেকে রওয়ানা দিয়ে নেত্রকোনায় পৌঁছার পর সার্কিট হাউজে কিছুসময় বিশ্রাম নেন।

উল্লেখ্য, নেত্রকোণা-৪ (মদন, মোহনগঞ্জ, খালিয়াজুরী) আসনে বিচারপতি ওবায়দুল হাসানের ছোটভাই প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক জ্যেষ্ঠ সচিব সাজ্জাদুল হাসান নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। আসনটিতে অন্যান্য দলের আরো তিনজন প্রার্থীও লড়ছেন। এরআগে এ আসনে উপনির্বাচনে সাজ্জাদুল হাসান বিনা প্রতিদ্বন্ধিতায় সংসদ সদস্য নির্বাচিত হন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ