মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

আহত ভাইকে দেখা হলো না বোনের, ট্রাকের চাকায় পিষ্ট

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : মোটরসাইকেল দুর্ঘটনার শিকারে আহত ভাই লুৎফর রহমানকে দেখতে যাচ্ছিলেন বোন। পথের মধ্যে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বোন রাবিয়া আক্তার (৪৫) ঘটনাস্থলেই মারা যান।

বৃহস্পতিবার (৪ জানুযারী) বেলা ১১টার দিকে নেত্রকোণা পৌরশহরের সাতপাই রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রাবিয়া আক্তার জেলার পূর্বধলা উপজেলার মেঘাপাড়া গ্রামের আ. হাকিম মাষ্টারের স্ত্রী। নিহত নারী তার ছেলে রিয়াদের (২২) মোটরসাইকেলের পেছনে নিজের বাবার বাড়ি নেত্রকোণা সদরের ঠাকুরাকোণা ইউনিয়নে শিমুললাটী গ্রামের দিকে যাচ্ছিলেন।

জানা যায়, নিহতের ভাই লুৎফর রহমান আগেরদিন বুধবার মোটর সাইকেল দুর্ঘটনায় আহত হন। আহত ভাইকে দেখতে বৃহস্পতিবার সকালের দিকে মোটরসাইকেল করে রাবিয়া আক্তার স্বামীর বাড়ি পূর্বধলা থেকে বাবার দিকে রওনা দেন। মোটরসাইকেলের চালক ছিল তার ছেলে রিয়াদ। পথের মধ্যে সাতপাই রেলক্রসিং অতিক্রম করার সময় মোটরসাইলটি রেললাইনের উপর স্লিপ কাটে এবং মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। এসময় বিপরীত থেকে আসা চলন্ত ট্রাকের চাকার নিচে ছিটকে পড়েন রাবিয়া। ঘটনাস্থলেই পিষ্ট হয়ে মারা যান ওই নারী।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের জন্য জেলা প্রশাসন বরাবরে আবেদন করে মৃতদেহ বাড়িতে নিয়ে যান।

নেত্রকোণা মডেল থানার ওসি আবুল কালাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ