বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

যারা ভোটারদের হুমকি দেই তারা দূর্বল তারা সমাজের অভিশপ্ত অংশ- আশরাফুল আলম লিটন

যা যা মিস করেছেন

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ
একটি এলাকার একটি দেশের আগামী পাঁচ বছরের জাতির ভাগ্য নির্ধারনের ভোট তাই শার্শার জনসাধারণকে সেবা করার সুযোগ দিতে ট্রাক মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ৮৫যশোর-১ (শার্শা) স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন। তিনি বলেছেন, ‘সকলকে ভোটের মাঠে গিয়ে ভোট দিতে, আমাদের কেউ কিছু বললেই আমরা ভোট দিতে যায় না কিন্তু এই ভোট না দিলে অযোগ্য ও ভুল মানুষেরা সমাজের নেতৃত্ব দেয়, জুলুম অত্যাচারি মানুষেরা নেতৃত্ব দেই। তাই সকলকে ভোট দেওয়া আহ্বান জানাই।’

বুধবার ৩রা জানুয়ারি দিনভর শার্শার বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বাহাদুর ইউনিয়নের বোয়ালিয়া, কুদলারহাট, স্ববরাংহুদা, ধ্যান্যখোলা, বুজতলা ও ঘীবায় নির্বাচনী গণসংযোগ ও পথ সভায় এসব কথা বলেন তিনি।

আশরাফুল আলম লিটন বলেন, ‘আপনারা সকলে ৭ই জানুয়ারি ভোট দিতে যাবেন। নির্ভয়, বাধাঁ ও হুমকিধামকি পেরিয়ে ভোট দিতে যাবেন। ভোট আপনাদের ন্যায্য অধিকার আপনারা ভোট কেন্দ্রে যাবেন যাকে খুশি তাকে ভোট দিবেন।

আমি একজন প্রার্থী আমি যদি ভোটারদের হুমকি ধামকি দিয়ে ভয় দেখায় ভোটারকে অসম্মান করি তাহলে আমার কি ভোটে দাড়ানো উচিত? ভোটের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে ভোটার। ভোটাররা বাঁধাহিন ভাবে, ভয়মুক্ত স্বতঃস্ফূর্ত এই নির্বাচনে অংশ গ্রহণ করবে কারণ লড়াই আর যুদ্ধ যাই বলি প্রার্থীতে প্রার্থীতে হবে, ভোটারদের মধ্যে থাকবে উৎসব। যিনি আমাকে ভোট দিবেন তিনিও উৎসবমূখর ভাবে দিবেন আর যিনি আমাকে ভোট দিবেন না তিনিও উৎসবমূখর ভাবে দিবেন না।

তিনি আরও বলেন, আমি ভোটারদের বাঁধা দিতে পারি না আমি ভোটারদের সম্মান দিতে পারি, আকুতি মিনতি করে আমি আমার ভোটটা চাইতে পারি এর থেকে বড় অধিকার তো ভাটাদের কাছে আমার নেই কারণ এই ভোটাররা আমাকে দায়িত্ব দেবে।
আসলে ভোটারদের যারা হুমকি দেই তারা দূর্বল, এরা সমাজের অভিশপ্ত অংশ এরা মানুষকে ভালবাসে না মানুষে অসম্মান করে ভয় দেখায় এরা সমাজের উৎসৃষ্ট ও অভিশপ্ত অংশ। এরা ইহকালে মানুষের ঘৃণিত থাকবে পরকালেও পাওনা থাকবে, তাই আমি আহ্বয়ন করি ভোটারদের অন্তর অর্জন করে নিয়ে জান। আপনাদের প্রতি যদি সাধারণ মানুষের ভালবাসা থাকতো তাহলে আমাকে এখানে আসতে হতো না। শার্শার মানুষ একতরফা ভালবেসে গেছে কিন্তু তিনি ১৫বছরে শার্শার মানুষকে ভালবাসিনি। সাহসী মানুষ বেচে থাকে আর ভীত মানুষ প্রতিদিনই মারা যায় আর আত্মবিশ্বাসী মানুষ জয়ী হয়।

আগামী ৭ই জানুয়ারী নির্বাচন অনুষ্টিত হবে আপনারা ইতিমধ্যে সিধান্ত নিয়েছেন কাকে ভোট দিবেন। তবে আপনারা সম্মানিত ভোটার আমি আপনাদের কাছে ভোট প্রার্থনা করি কারণ আমি একটা মানবিক শার্শার স্বপ্ন দেখি। সেই স্বপ্নের মধ্যে রয়েছে শার্শার কৃষক সমাজ, শ্রমিক সমাজ, মেহনতি সমাজ, ছাত্র সমাজ সহ সকল শ্রেণীপেশার মানুষ।

এ সময় আশরাফুল আলম লিটনের নির্বাচনী সফরসঙ্গী ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ