মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

স্বতন্ত্র প্রার্থী এস এম ইয়াকুব আলীর নির্বাচনী পথ সভায় জনসমুদ্র

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ৮৯ যশোর-৫ সংসদীয় আসনের
ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ও যশোর জেলা কৃষক লীগের সহসভাপতি বিশিষ্ট সমাজসেবক জনগণকে উজ্জীবিত করতে মনিরামপুর উপজেলার প্রতিটি গ্রামে গণ সংযোগ ও পথসভাসহ ভোটারদের দ্বারেদ্বারে চষে বেড়াচ্ছেন।
তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে নেতা-কর্মীদের সাথে পৌর শহরে ঈগল মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন এবং বিকালে শ্যামকুড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগসহ চিনাটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিশাল পথসভায় অংশ গ্রহন করেন। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিলসহ পথসভায় যোগ দেওয়ায় স্কুল মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে বিশাল জনসমুদ্রে পরিণত হয়।

জনসমুদ্র দেখে আবেগে আপ্লুত এস এম ইয়াকুব আলী বলেন, আমি আপনার ভালোবাসা পেয়ে সত্যি ধন্য।
আমি মানুষের কল্যাণে রাজনীতি করি। এবার মাননীয় প্রধানমন্ত্রী দলীয় মনোনয়ন প্রার্থীদের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচন করার সুযোগ দিয়েছেন। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের কথা বলেছেন। আপনারা পছন্দমত ভোট দিতে পারবেন। আমার নির্বাচনী প্রতীক ঈগল। আপনারা আমাকে নির্বাচিত করলে আমি এলাকায় সার্বিক উন্নয়নের পাশাপাশি বেকারদের কর্মসংস্থানের জন্য কাজ কবরো। সৎ নেতৃত্বের মাধ্যমে মানুষের ভাগ্য উন্নয়ন সম্ভব হবে এবং সুন্দর সমাজ গঠনে নৈতিক শিক্ষার বিকল্প নাই।
তিনি আরও বলেন, জনগণ পরিবর্তন চাই।সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আমার ঈগল প্রতীকের বিজয় কেউ ছিনিয়ে নিতে পারবে না। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

পথসভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিকাইল হোসেন, আওয়ামী লীগ নেতা হাসেম আলী, বাবুল আক্তার বাবুল, সুব্রত ব্যানার্জী, সাবেক ছাত্রনেতা সন্দ্বীপ ঘোষ, এস এম ইয়াকুব আলীর ভাই কবি ও লেখক অলিয়ার রহমান, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিলন, স্থানীয় আওয়ামী লীগ নেতা আহাদুল করিম, ইউপি সদস্য ফজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
পথসভা শেষে ঈগল মার্কার বিশাল মিছিল চিনাটোলা বাজারের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ