তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

“সমাজসেবায় গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এই শ্লোগাকে প্রতিপাদ্যকে রেখে মৌলভীবাজারে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে র‌্যালীটি জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুন:রায় জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে গিয়ে সমাপ্ত হয়।

র‌্যালীর পরবর্তীতে মৌলভীবাজার জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুমন দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম আ্যান্ড অপস্) মো: সারোয়ার আলম, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা চন্দন কুমার পাল, বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক মোসাহিদ আহমেদ চুন্নু, জেলা সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ ছায়েফ উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো: হাবিবুর রহমান।

সভা শেষে আর্থিক সহায়তা হিসেবে ১ শত ৬৬ জনকে ৬ লাখ ৮০ হাজার টাকার চেক এবং ৬ জন ঝুঁকিপূর্ণ শিশুকে শীত সামগ্রী বিতরণ করেন অথিতিরবৃন্দরা।

Share.
Leave A Reply

Exit mobile version