রবিবার, এপ্রিল ২১, ২০২৪

বশেমুরবিপ্রবি প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি গঠন  

যা যা মিস করেছেন

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

ভালোর সাথে আলোর পথে স্লোগানকে সামনে রেখে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের(বশেমুরবিপ্রবি) প্রথম আলো বন্ধুসভার ২৫ সদস্যবিশিষ্ট ২০২৪ সালের কার্যনির্বাহী কমিটি অনুমোদন পেয়েছে।

সোমবার (১লা জানুয়ারী) রাতে ‘প্রথম আলো বন্ধুসভা’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) আগামী ১ বছরের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।কমিটিতে সভাপতি হিসেবে  এনিমেল  সাইন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন বিভাগের (২০১৮-১৯) শিক্ষাবর্ষের শিক্ষার্থী  মোহম্মদ আলাউল হককে এবং সাধারণ সম্পাদক হিসেবে ইতিহাস বিভাগের (২০১৮-১৯)শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: রাতুল হাসানকে নির্বাচিত করা হয়।

 

নতুন কমিটির অন্যান্যরা হলেন, সহ-ভাপতি সিনথিয়া সুমি, অনিক কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল হক রাকিব, মোঃ সালমান হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রাসেল, অর্থ-সম্পাদক সম্পা খানম, দপ্তর-সম্পাদক মোঃ শাফায়েত উল্লাহ, প্রচার-সম্পাদক শামীম আহমেদ, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মৌমিতা রহমান, সাংস্কৃতিক সম্পাদক ইনজমামুল হক অপি, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক হোসনেআরা খাতুন, প্রশিক্ষণ সম্পাদক মোঃ মোতালিব হোসেন, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক মুহাম্মদ সোহেল, স্বাস্থ্য ও ক্রিড়া সম্পাদক এস এম এস শাহেদ মাহবুব পলাশ, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ লাভলু মিয়া ,মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক মোঃ সজীব হোসেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ রুবেল হোসেন, ম্যাগাজিন সম্পাদক শম্পা খানম, বইমেলা সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য  অদিতি ভট্টাচার্য, মোঃ তুহিন ইসলাম, মোঃ সিদ্দীক আলম।

 

এছাড়া নতুন কমিটিতে উপদেষ্টা মণ্ডলী হিসেবে রয়েছেন, ড.মো. কামরুজ্জামান (প্রক্টর, সহযোগী অধ্যাপক, এসিসিই বিভাগ, বশেমুরবিপ্রবি,গোপালগঞ্জ) মো: মজনুর রশিদ (সহকারী অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগ, বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ) ড.মোহাম্মদ আলী খান (সহযোগী অধ্যাপক, ফার্মেসী বিভাগ, বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ) ড. মোহাম্মদ আসাদুজ্জামান খান (সহকারী অধ্যাপক, ইইই বিভাগ, বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ) ড.নাসিরুদ্দিন (সহকারী অধ্যাপক, রসায়ন বিভাগ, বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ) নুসরাত জাহান (সহকারী অধ্যাপক, বিলওয়াবস,বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ) মুজাহিদুল ইসলাম (প্রভাষক, ইতিহাস বিভাগ, বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ) তন্বী সাহা(প্রভাষক, বাংলা বিভাগ, বশেমুরবিপ্রবি, গোপালগঞ্জ) অহনা আরেফিন (প্রভাষক, সিভিল ইন্জিনিয়ারিং বিভগ, বশেমুরবিপ্রবি গোপালগঞ্জ) নূতন শেখ (প্রতিনিধি, প্রথম আলো, গোপালগঞ্জ)।

 

এ বিষয়ে নব-নির্বাচিত সভাপতি মোহম্মদ আলাউল হক বলেন, ‘ভালোর সাথে, আলোর পথে’ এই মূলমন্ত্রকে সাথে নিয়েই বশেমুরবিপ্রবি প্রথম আলো বন্ধুসভা এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও এগিয়ে যাবে সবার সহযোগিতায়। অতীতেও নানা সামাজিক কর্মকান্ডসহ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে তাদের সম্পৃক্ততা বিদ্যমান ছিলো। নতুন কমিটির চেষ্টা থাকবে সেই পথচলাকে আরও বেগবান করে তোলা। বন্ধুসভার সকল বন্ধুরা মিলে ও একসাথে তারা সমাজ, দেশ এবং বিশ্ববিদ্যালয়ে সুস্থ সাংগঠনিক চর্চা অব্যাহত রাখতে সচেষ্ট হবেন বলে জানান তিনি।

 

নব নির্বাচিত সাধারণ সম্পাদক রাতুল হাসান বলেন, বশেমুরবিপ্রবি বন্ধুসভারর নতুন কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে বন্ধুসভার কেন্দ্রীয় পর্ষদ এবং বশেমুরবিপ্রবি বন্ধুসভার নবনির্বাচিত উপদেষ্টামণ্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বন্ধুসভা মূল বক্তব্যকে সামনে রেখে ভালোর সাথে, আলোর পথে এগিয়ে যাবো আমরা।মানবিক মূল্যবোধ তৈরি করে, মানবিক মূল্যবোধে উজ্জীবিত হয়ে মানুষের পাশে থাকার, নিজেদের মানবিক গড়ে তোলার এবং মানবতার কল্যাণে কাজ করবো আমরা। বিগত বছরের ন্যায় সমাজের সকল ভালো কাজের সাথে থাকবো আমরা এবং সবাইকে একসাথে নিয়ে বশেমুরবিপ্রবি বন্ধুসভাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবো। সকলকে পাশে থেকে আমাদেরকে সাহস,অনুপ্রেরণা ও সুপরামর্শ দিয়ে বশেমুরবিপ্রবি বন্ধুসভার সাথে থাকার আহ্বান রইলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security