রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

নির্বাচনকে সুষ্ঠু করার জন্য কমিশন সব ধরনের প্রস্তুতি নিয়েছে: ইসি আলমগীর

যা যা মিস করেছেন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সুষ্ঠু করার জন্য কমিশন সব ধরনের প্রস্তুতি নিয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) মোহাম্মদ আলমগীর।

রোববার দুপুরে মুন্সীগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে জেলার ৩টি সংসদীয় আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি

ইসি আলমগীর বলেন, জাতীয় নির্বাচনে যেন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে, সে বিষয়ে নির্বাচন কমিশন সোচ্চার রয়েছে। কারো যেন সম্মানহানি না হয়।

তিনি বলেন, দেশের প্রত্যেক নাগরিক সম্মানিত, প্রত্যেক প্রার্থী ও তাদের সমর্থকরা সম্মানিত। এ দেশের প্রত্যেক মানুষ সম্মানিত। তাই কেউ যেন কারো সম্মানে আঘাত না করে।

তিনি আরও বলেন, নির্বাচনের ভোটগ্রহণ সুষ্ঠু করার জন্য যতরকম বাহিনী দরকার, সব নামানো হয়েছে। ভোটারদের কোনো ভয় নেই। ভোট সুষ্ঠু করার জন্য যতরকম বাহিনী দরকার, সব বাহিনী নামানো হয়েছে।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. আবুজাফর রিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় পুলিশ সুপার মো. আসলাম খানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং প্রার্থীরা উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ