সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

নেত্রকোণায় মাদরাসা ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণ; প্রধান আসামি গ্রেফতার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোণার কলমাকান্দায় ১৪ বছর বয়সি মাদরাসা পড়ূয়া ছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি মো. মনির মিয়াকে (২৪) গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত মনির কলমাকান্দার লেংগুরা ইউনিয়নের রাধানগর গ্রামের নাজিমুদ্দিনের ছেলে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরের দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪ এর অপরেশনস্ অফিসার ও উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন এ তথ্য জানান। এরআগে একই দিন ভোর ৬টার দিকে আসামিকে জেলার পার্শ্ববর্তী উপজেলা দুর্গাপুরের বাকলজোড়া গ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।

র‌্যাব জানায়, ভুক্তভোগী ছাত্রীকে মামলার আসামিরা প্রায়ই উত্যক্ত করত ও অশালীন কথাবার্তা বলত। গত ১১ নভেম্বর ভুক্তভোগী বিষয়টি তার মাকে জানায়। ওই দিন বিকেলে ভুক্তভোগীর মা সংরক্ষিত মহিলা ইউপি সদস্যকে অবগত করে। বিষয়টি জানাতে ভুক্তভোগীর মা ও মহিলা ইউপি সদস্য মনিরের বাড়িতে যায়। তারা মনিরের অভিভাবককে জানালে মনিরসহ তার পরিবারের লোকজন ইউপি সদস্য ও ভুক্তভোগীর মায়ের ওপর চড়াও হন। একপর্যায়ে মনিরসহ তার পরিবারের লোকজন ভুক্তভোগীর মা ও ইউপি সদস্যকে মারপিঠ করে গুরুতর আহত করেন। খবর পেয়ে ভুক্তভোগীসহ তার প্রতিবেশিরা ঘটনাস্থলে ছুটে আসেন। এরপর ভুক্তভোগী বাড়িতে গেলে অভিযুক্তরা সুযোগ বুঝে বাড়ির পাশে ধান ক্ষেতে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করে।

র‌্যাব আরও জানায়, এ ঘটনায় ভুক্তভোগী নিজেই বাদী হয়ে তিনজনের নামসহ অজ্ঞাত আরো দুজনকে আসামি করে আদালতে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে কলমাকান্দা থানা পুলিশকে মামলা হিসেবে নথিভুক্ত করার নির্দেশ দেন। ঘটনার পর থেকে আসামিরা সু-কৌশলে নিজ বাড়ি ত্যাগ করে গা ঢাকা দেয়। ধৃত আসামিদকে কলমাকান্দা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানায় র‌্যাব।

খোঁজ নিয়ে জানা যায়, এ মামলার এজাহারভুক্ত অন্য দুই আসামি হলেন- কলমাকান্দার রাধানগর গ্রামের মো. সালাম মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২৩) ও একই এলাকার হোসেন আলীর ছেলে দৌলত মিয়া (২২)।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ