মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

গাইবান্ধায় মানহানি মামলায় জামিন পেলেন সাংবাদিক মিলন, দয়াল, রবিন

যা যা মিস করেছেন

মনিরুজ্জামান খান পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : মানহানি মামলায় জামিন পেয়েছেন গাইবান্ধার তিন সাংবাদিক। তারা হলেন – এসময়ের যুগোপযোগী সাহসী ও অনুসন্ধানী রিপোর্টার মিলন খন্দকার, আনন্দ টেলিভিশন ও দৈনিক জনতা পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন, এছাড়াও অন্যদুজন হলেন মাছরাঙ্গা টেলিভিশন ও যুগান্তরের জেলা প্রতিনিধি সিদ্দিক আলম দয়াল, এবং দৈনিক বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি রবিন সেন।
আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) গাইবান্ধার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদী হাসান তাদের জামিন মঞ্জুর করেন।
আদালতের মামলার বিবরণে জানা যায়, গাইবান্ধা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আতাউর রহমান সরকারের বিরুদ্ধে ২০২২ সালের ২৪ এপ্রিল দৈনিক মানবজমিন পত্রিকায় “সুন্দরীর প্রেমে গ্যারাকলে চেয়ারম্যান” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এছাড়া আনন্দ টেলিভিশন ও ব্রেকিং নিউজ ডট কম ডট বিডি নামে একটি নিউজ পোর্টালেও একই সংবাদ প্রচার-প্রকাশ করা হয়।
এতে ক্ষুদ্ধ হয়ে আতাউর রহমান সরকারের জামাতা এ এস এম আশরাফুল ইসলাম বাদী হয়ে একই বছরের (২৬ মে) ওই তিন সাংবাদিকের নামে গাইবান্ধার আমলী আদালতে মানহানি মামলা দায়ের করেন। বিচারক মামলাটি তদন্তের জন্য গাইবান্ধা পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। মামলার তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিল করে পিআইবি।
অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালত থেকে  বৃহস্পতিবার ওই তিন সাংবাদিককে আদালতে হাজির হতে বলা হয়। নির্দেশ অনুযায়ী আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক মেহেদী হাসান তিন সাংবাদিকের জামিন মঞ্জুর করেন ।
এসময় সাংবাদিকের পক্ষে আইনজীবি সৈয়দ শামসুল আলম হিরু, সালাহ উদ্দিন সেলিম, ফরহাদ হোসেন নিয়ন, পিযুষ পাল, মাজহারুল ইসলাম সোহেল মামলাটি পরিচালনা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ