বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

শিবগঞ্জে শিশুর শরীর ঝলসে দিল নৌকার সমর্থকরা

যা যা মিস করেছেন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে লালচান আলী নামে এক শিশুর শরীরে গরম চা ঢেলে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে মরদানা এলাকায়।পরে আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত শিশু পৌর এলাকার মরদানা গ্রামের মো.সুমন আলীর ছেলে।
স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল আলী অভিযোগ করে জানান,শিশু লালচানের পিতা স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতীকের সমর্থক। শিশুটি ভুল করে বাড়ীর পাশে নৌকার অফিসে যায়। এসময় নৌকা প্রতীকের সমর্থক রুহুল আমিন নামে এক যুবক গরম চা ঢেলে দেয় শিশুটির শরীরে। এতে মারাত্বক আহত হয় শিশুটি। পরে পরিবারের সদস্যরা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার পরামর্শ দেন।

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা বলেন,একজন শিশু যে কোন প্রার্থীর প্রচার অফিসে যেতেই পারে। সে তো কোন দল বোঝেনা। তারপরেও শরীরে গরম চা ঢেলে চরম অন্যায় করেছে। শিশুটি এখন মৃত্যুর মুখে রয়েছে। ঘটনাটির সুষ্ট বিচার দাবি করেন তিনি।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক আলমগীর কবির বলেন,শিশুটির অবস্থা আশঙ্কাজন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কি পরিমান পুড়েছে তার পরিমান জানাতে পারেন নি তিনি।

এ বিষয়ে বক্তব্যজোনতে নৌকার প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা.সামিল উদ্দিন আহমেদের মুঠোফোনে একাধীকবার কল দিলেও তিনি ফোন রিসিভ না করায় তাঁর বক্তব্য পাওয়া যায়নি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ হোসেন বলেন,শিশুর প্রতি সহিংসতার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। আমরা পুরো ঘটনাটি তদন্ত করছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ