রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

বাড়ির সীমানা নিয়ে দ্বন্ধে বৃদ্ধ হত্যা মামলার মূলহোতা গ্রেপ্তার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : বসত বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে চাঞ্চল্যকর বৃদ্ধ উমর আলী (৭০) হত্যা মামলার প্রধান আসামি মো. কাজিম উদ্দিনকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

সোমবার (২৫ ডিসেম্বর) ভোর ৪টার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার হরিয়াখালী এলাকা থেকে কাজিম উদ্দিনকে আটক করা হয়। তিনি একই উপজেলার উচাখিলা ইউনিয়নের হাসের আলগী গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান ময়মনসিংহ র‌্যাব-১৪ এর অপারেশনস্্ অফিসার ও উপ-পরিচালক মো. আনোয়ার হোসেন।

র‌্যাব জানায়, হাসের আলগী গ্রামের মো. কাজিম উদ্দিন, ইসরাফিল (৫০), মো. সিরাজুল ইসলাম (৩২) তাদের সাথে ভুক্তভোগী উমর আলীর দীর্ঘদিন যাবত বসতবাড়ির সীমানা নিয়ে দ্বন্ধ চলমান ছিল। এ বিষয়কে কেন্দ্র করে তারা ভুক্তভোগীসহ তার পরিবারের সদস্যদের খুন জখমের হুমকি দিয়ে আসছিল। গত ১৬ ডিসেম্বর সকাল ১০টার দিকে ওই তিনজনসহ আরো অজ্ঞাত পাঁচ-সাতজন পূর্ব পরিকল্পিতভাবে লোহার রড, লাঠিশোঠা এ ধরণের দেশীয় অস্ত্র নিয়ে ভুক্তভোগীর বাড়ির উঠানে প্রবেশ করে।

পরে ভুক্তভোগীর স্ত্রী রেজিয়া খাতুন, মেয়ে মোছা. আছিয়া খাতুন ও ছোট ছেলের বউ মোছা. রিনা খাতুনদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও তাদেরকে এলোপাথারী মারপিঠ করতে থাকে। এ ঘটনা দেখে এগিয়ে আসলে প্রতিপক্ষের ধাক্কাধাক্কি ও আঘাতে ভুক্তভোগী মাটিতে লুটিয়ে পড়েন এবং ঘটনাস্থলেই উমর আলী মারা যান।

র‌্যাব আরও জানায়, ঘটনার পরে ভুক্তভোগীর ছেলে মো. শহিদ মিয়া (৪৭) বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আসামি কাজিম উদ্দিন এ মামলার মূলহোতা। ধৃত আসামিকে সংশ্লিষ্ট থানা পুলিশে কাছে হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ