শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪

আবারও মানুষের সেবা করার জন্য নৌকায় ভোট চাইলেন আফিল উদ্দিন

যা যা মিস করেছেন

আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে এবং জনগণকে আবারও সেবা করার সুযোগ দিতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ৮৫যশোর-১ (শার্শা) নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দিন। তিনি বলেছেন, ‘নৌকা মার্কায় ভোট দিয়ে আরেকবার সেবা করার সুযোগ দেবেন, সেই আহ্বান জানাই।’

রবিবার ২৪শে ডিসেম্বর দিনভর কায়বা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কায়বা ইউনিয়নের রুদ্রপুর, কায়বা, চালিতাবাড়িয়া, রাড়ীপুকুর ও বাগুড়ী বেলতলা বাজারে নির্বাচনী সভায় এসব কথা বলেন তিনি।

শেখ আফিল উদ্দিন বলেন, ‘নৌকা স্বাধীনতা দিয়েছে, নৌকা উন্নয়ন দিয়েছে, নৌকা এদেশের মানুষের ন্যায্য অধিকার দিয়েছে।

আপনারা নৌকায় ভোট দিয়েছিলেন বলেই আজকে উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। এই নৌকাই দেবে স্মার্ট বাংলাদেশ। জাতির পিতার স্বপ্ন পূরণ করে আধুনিক প্রযুক্তি জ্ঞান সম্পন্ন উন্নত সমৃদ্ধ সোনার বাংলাদেশ আমরা তৈরি করে দিয়ে যাব।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আবারও আওয়ামী লীগের নৌকা মার্কায় বিপুল ভোটে নির্বাচিত হতে পারলে কায়বা ইউনিয়নের অসমাপ্ত কাজ গুলো সম্পন্ন করতে চাই এবং রাষ্ট্রীয় ক্ষমতায় শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত বাংলাদেশ দেখতে চেয়েছিলেন, তা গড়তে হলে নৌকার বিকল্প নায়। দেশি-বিদেশি সরযন্ত্র মোকাবেলা করতে হলে নৌকার বিকল্প নায়। আমরা চাই জনগণের ভোটে নির্বাচিত হতে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে আহ্বান জানান তিনি।য়। দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবেলা করতে হলে নৌকার বিকল্প নায়। আমরা চাই জনগণের ভোটে নির্বাচিত হতে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে ভোটের মাধ্যমে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে আহ্বান জানান তিনি।

এ সময় সাংসদ শেখ আফিল উদ্দিনের নির্বাচনী সফরসঙ্গী ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা অলোক, শার্শা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান ওহিদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসকল নির্বাচনী পথসভায় স্থানীয়ভাবে আরও উপস্থিত ছিলেন, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা মজিদ গাজী, যুবলীগ নেতা শামীম হাসান, শিবলু, আকিব জাভেদ শুভসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ