রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

আগামী ৭ তারিখের নির্বাচন আমরা প্রতিহত করবো, মধ্যনগরে কামরুল

যা যা মিস করেছেন

এ,এম স্বপন জাহান

মধ্যনগর উপজেলা প্রতিনিধি :

সুনামগঞ্জের মধ্যনগরে সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুলের নেতৃত্বে লিফলেট বিতরণ।
আজ শনিবার ২৩ ডিসেম্বর বিকেলের দিকে মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের বংশীকুন্ডা বাজারে ডামি নির্বাচন বাতিল ও অসহযোগ আন্দোলনের আহবানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল।
এসময় উপস্থিত নেতাকর্মী ও স্থানীয় লোকজনকে উদ্দেশ্য করে বলেন, আমরা নির্যাতিত,সারা বাংলাদেশের মানুষ একটা কারাগারে বন্দী।আমরা দীর্ঘ ১৭ বছর এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন করেছি।এই নির্বাচন খুনি হাসিনার নির্বাচন, এই নির্বাচনে আমরা অংশগ্রহণ করবো না।জনাব তারেক রহমান একটি বার্তা দিয়েছে, এই নির্বাচন বর্জন করার জন্য,এই আন্দোলন নিএনপির নয়,এই আন্দোলন বাংলাদেশের মানুষের, শ্রমীক জনতার,এই আন্দোলন আমাদের ভোটাধিকার ফিরেয়ে আনার আন্দোলন। সারা বাংলার মানুষ আজ ঐক্যবদ্ধ, এরা পুলিশ দিয়ে আমাদের দমন করার চেষ্টা করছে কিন্তু পারে নি,এই নির্বাচন আমরা প্রতিহত করবো ইনশাআল্লাহ। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে অনুরোধ করেন সবাই ঐক্যবদ্ধ হয়ে হয়ে এই নির্বাচন প্রতিহত করার জন্য,এছাড়াও তিনি বলেন যদি আমি বা যে কেউ গ্রেপ্তার হয়েও যায় তারপরেও আন্দোলন থামানো যাবে না।সবাইকে আন্দোলন চালিয়ে যাওয়ার উদাত্ত আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা বিএনপি ও বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন বিএনপির বিভিন্ন অংঘ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

পিলখানা ট্রাজেডির ১৫ বছর