সোমবার, ফেব্রুয়ারি ১৯, ২০২৪

ব্যাডমিন্টন খেলতে গিয়ে বৈদ্যুতিক তারে জরিয়ে তরুণের মৃত্যু

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের জুড়ীতে ব্যাডমিন্টন খেলতে গিয়ে বৈদ্যুতিক তারের সংযোগে সংস্পর্শ হয়ে লাশ হয়ে ফিরল এক তরুন। এ মৃত্যুতে সহপাঠী ও পরিবারে চলছে শোকের মাতম।

জানা যায়, উপজেলার ফুলতলা ইউনিয়নের দক্ষিণ সাগরনাল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রিফাত আহমদ (১৫) প্রতিদিনের ন্যায় শুক্রবার(২২ ডিসেম্বর) রাতে সাড়ে ৯ টার দিকে বাড়ির পাশে দক্ষিণ সাগরনাল মাঠে ব্যাডমিন্টন খেলতে যায়। এ সময় পল্লী বিদ্যুতের মূল খুঁটি থেকে বিদ্যুতের তারের সংযোগ দিতে গেলে হাতে বিদ্যুৎ স্পর্শে সে আঘাত প্রাপ্ত হয়।

এরপর সহপাঠীরা তাকে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরিবারের বরাত দিয়ে তার চাচা ফুলতলা বাজারের ব্যবসায়ী ইউসুফ উদ্দিন জানান,সে লেখাপড়া বাদ দেওয়ার পর বৈদ্যুতিক সংযোগের মিস্ত্রি হিসেবে কাজ করে। সন্ধ্যার পর তার সহপাঠীদের নিয়ে খেলা করে। এ সময় খুঁটিতে তারের সংযোগ দিতে গিয়ে মারা যায়।

জুড়ী থানার ওসি এস এম মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থলে আছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ