শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪

ইবিসাস’র নয়া সভাপতি শাহেদুল, সম্পাদক জায়িম

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) ২০২৩-২৪ বর্ষের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দ্যা ডেইলি নিউ নেশনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহেদুল ইসলাম সভাপতি ও দৈনিক নয়া দিগন্তের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তাজমুল হক জায়িম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। বুধবার (২০ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে বেলা ১১টা থেকে দুপুর দুইটা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে ভোটগ্রহণ হয়। পরে ভোটগণনা শেষে দুপুর আড়াইটায় ফল ঘোষণা করেন প্রক্টর অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন আজাদ।

১০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহসভাপতি ইমানুল সোহান (দেশ রুপান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব মিয়া রিফাত (ইনকিলাব), দপ্তর সম্পাদক ইমরান মাহমুদ (খোলা কাগজ), অর্থ সম্পাদক মুতাছিম বিল্লাহ রিয়াদ (মানবজমিন), প্রচার সম্পাদক নিয়ামাতুল্লাহ মুনিম (খবরের কাগজ) এবং কার্যনির্বাহী সদস্য জুয়েল রানা (বাংলাদেশ পোস্ট), মোর্সেদ মামুন (কালবেলা) ও মাহমুদুল হাসান (যায়যায়দিন)।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরিন। সহ নির্বাচক কমিশনার হিসেবে ছিলেন ইবিসাসের সাবেক সভাপতি সুজা উদ্দিন। নির্বাচন চলাকালে ভোটকেন্দ্র পরিদর্শন করেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূইয়া।

ফল ঘোষণাকালে ইবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মামুনুর রহমান, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, ইউট্যাব ইবি শাখার সভাপতি অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মেহের আলী, বিভাগের শিক্ষক-কর্মকর্তারা এবং ছাত্রসংগঠনের নেতা–কর্মীরা উপস্থিত ছিলেন।

নব নির্বাচিত সভাপতি শাহেদুল ইসলাম বলেন, আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য সকলকে ধন্যবাদ জানাচ্ছি। সবার সঙ্গে ঐক্যবদ্ধভাবে  সংগঠনকে এগিয়ে নিতে চাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ