মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

টাঙ্গাইলের ১ চেয়ারম্যান হামলায় আহত

যা যা মিস করেছেন

মো. জসিউর রহমান (লুকন)
টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান আজ সকাল আনুমানিক ১০ টায় হামলার স্বীকার হয়ে গুরুতর আহত হয়েছেন।

আহত চেয়ারম্যানকে ঘটনা স্থল থেকে স্থানীয়রা উদ্ধার করে নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার্ড করেন বলে জানায় আহত চেয়ারম্যানের সাথে থাকা ইউপি সদস্য (মেম্বার) আইয়ুব।

২০ ডিসেম্বর বুধবার আনুমানিক সকাল ১০ টা এর সময় পাকুটিয়া ইউনিয়নের উপর দিয়ে নির্মাণাধীন রাস্তা সম্প্রসারণে নিয়োজিত ইঞ্জিনিয়ার ও ঠিকাদার রাস্তার কাজের বিষয়ে চেয়ারম্যানকে ডাকলে পাকুটিয়া বাজারের কাছেই, পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শামীমের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে শামীম চেয়ারম্যানকে ধাক্কা দিলে রাস্তার পাশে পড়ে গিয়ে তার ডান হাত ভেঙ্গে যায় এবং কোমড়ে প্রচন্ড আঘাত পান বলে জানান আইয়ুব মেম্বার।

এ বিষয়ে, পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শামীম মুঠোফোনে জানায়, আমাদের দাবি ছিল রাস্তার দু’দিকে প্রশস্ত না করে একনিকের অনুমোদিত রাস্তার ড্রয়িং অনুযায়ী যেন কাজ করা হয়। এতে করে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে আমাকে চড় থাপ্পর মারতে আসলে, আমি তা প্রতিহত করায় তিনি পা ফসকে পাশের খাদে পড়ে যান। এতে তিনি সামান্য ব্যথা পেয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

শিবগঞ্জে বিএনপির’ লিফলেট বিতরণ