মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

আনুষ্ঠানিকভাবে দলের নির্বাচনী প্রচারণা শুরু করতে সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

যা যা মিস করেছেন

আনুষ্ঠানিকভাবে দলের নির্বাচনী প্রচারণা শুরু করতে সিলেটে পৌঁছালেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২০ ডিসেম্বর) বেলা ১১টা ৩৩ মিনিটের দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৬০১ ফ্লাইটে তিনি সিলেট ওসমানী বিমানবন্দরে পৌঁছান।

দলীয় সূত্র জানায়, বিমানবন্দর থেকে শেখ হাসিনা গাড়িবহর নিয়ে হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরানের (র.) মাজার জিয়ারত শেষে সার্কিট হাউসে অবস্থান করবেন। পরে বিকেল ৩টার দিকে সিলেট নগরের আলিয়া মাদরাসা ময়দানে জেলা ও মহানগর আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে রয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

প্রধানমন্ত্রীর ভাষণের জন্য আলিয়া মাদরাসা ময়দানে প্রস্তুত রয়েছে সভামঞ্চ। ইতোমধ্যে সিলেট বিভাগের বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মীরা সমাবেশে আসতে শুরু করেছেন।

প্রধানমন্ত্রীর সমাবেশে অন্তত চারশ অতিথির জন্য মঞ্চ প্রস্তুত রাখা হয়েছে। এতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক ছাড়াও জেলা-উপজেলা ও পৌরসভার জনপ্রতিনিধি এবং বর্তমান সংসদ সদস্য প্রার্থীরা থাকবেন। আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীরাও থাকছেন বলে দলীয় একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

ইতোমধ্যে সিলেট বিভাগের বিভিন্ন অঞ্চল থেকে আওয়ামী লীগের নেতাকর্মী-সমর্থকরা সমাবেশস্থলে আসতে শুরু করেছেন। প্রধানমন্ত্রীর সমাবেশের মঞ্চে অন্তত ৪০০ অতিথির জন্য ব্যবস্থা রাখা হয়েছে। এর মধ্যে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও জেলা-উপজেলা ও পৌরসভার জনপ্রতিনিধি এবং বর্তমান সংসদ সদস্য প্রার্থীরা অবস্থান করবেন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীরাও থাকছেন বলে দলে একাধিক সূত্র জানিয়েছে।

প্রধানমন্ত্রীর সফর ঘিরে সিলেটে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. জাকির হোসেন খান জানিয়েছেন, প্রধানমন্ত্রীর আগমন ঘিরে পুরো সিলেটে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সরকারের অন্তত ২৫টি ইউনিটের সদস্যরা নিরাপত্তায় দায়িত্বে রয়েছেন। প্রায় চার হাজারের অধিক পুলিশ ফোর্স মোতায়েন রয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ