মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

নৌকা মার্কায় প্রচারনায় প্রথম দিনে সিন্দুরখান ইউনিয়নের আওয়ামী পরিবার

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে থেকে আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু হয়েছে।

গতকাল প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন পেরিয়ে ১৮ই ডিসেম্বর প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে দেশব্যাপী শুরু হয়েছে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচার প্রচারণা।

এদিকে প্রতীক বরাদ্দের প্রথম দিনে নৌকার মার্কার প্রতি সমর্থন জানিয়ে মৌলভীবাজারের (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) ৪ সংসদীয় আসনের শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ফুল মিয়া (মহালদার) এর নেতৃত্বে মিছিল অনুষ্ঠিত হয় বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির নির্বাচনী এলাকায়।

সোমবার (১৮ই ডিসেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্র লীগ, কৃষকলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে নৌকার প্রার্থী আব্দুস শহীদ এমপির সমর্থনে এই মিছিলটি অনুষ্ঠিত হয়।

মিছিলটি সিন্দুরখান বাজার এলাকা থেকে শুরু হয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।

মিছিল শেষে উপস্থিত নেতৃবৃন্দের সাথে নিয়ে এক সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। সিন্দুরখান ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ ফুল মিয়া (মহালদার) এর নেতৃত্বে ও আওয়ামীলীগের সভাপতি মোঃ আছকির মিয়ার সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মনসুর আহমেদ এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছিদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মঙ্গল মিয়া সহ ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। বক্তব্যে আগামী ৭ই জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে আব্দুস শহীদ কে সপ্তম বারের মত (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে নির্বাচিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি আহবান জানান বক্তারা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ