রবিবার, ফেব্রুয়ারি ১১, ২০২৪

বকশীগঞ্জ ফজিলত পাড়া যুব ফাউন্ডেশনের উদ্যোগে মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পালিত

যা যা মিস করেছেন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ- মোঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার ফজিলত পাড়ায়“ মানবতার সেবায় আমরা ঐক্যবদ্ধ” স্লোগান নিয়ে ফজিলত পাড়া যুব ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠান উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার (১৭ ডিসেম্বর) বাট্টাজোড় ইউনিয়নের ফজিলত পাড়া গ্রামে ফজিলত পাড়া যুব ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপী বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে স্থানীয় এলাকার কোমলমতি শিশু, কিশোর, শিক্ষার্থী , নারী ও পুরুষ অংশ গ্রহণ করেন।
সকাল ৮ টায় মোঃ সোহেল রানার সঞ্চালনায় এবং ফজিলত পাড়া যুব ফাউন্ডেশনের সভাপতি ও বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ী মোঃ মাসুদ রানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক পুলিশ কর্মকর্তা মোঃ নুরুল হুদা আকন্দ ।
এতে বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক আসাদুজ্জামান তুহিন তালুকদার, আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম আকন্দ, শাহজাহান মাস্টার, জাকিউল হক জামিল , মোঃ ইমরান আকন্দ, উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ পনির, আব্দুল মজিদ আকন্দ, সামিউল হক আকন্দ, মোঃ ফেরদৌস শেখ ফেরদৌস, আব্দুস সাত্তার, মোঃ জজ মিয়া, ওয়াহেদ আলী আকন্দ, মিলন ঠাকুর, আরো উপস্থিত ছিলেন প্রিন্ট ও মিডিয়ার সকল সাংবাদিকগণ।
আলোচনা সভা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ফাউন্ডেনের সভাপতি মো. মাসুদ রানা জানান, ফজিলত পাড়া যুব ফাউন্ডেশন একটি মানবিক ও সামাজিক সংগঠন। এই সংগঠনের মাধ্যমে এলাকায় সামাজিক কর্মকান্ড পরিচালিত হয়ে থাকে। এখন থেকে প্রতি বছর ১৭ ডিসেম্বর যুব ফাউন্ডেশন দিবস পালিত হবে। এতে করে গ্রামের সবাই একত্রিত হয়ে এক যোগে ভালো কাজ করার শক্তি উজ্জীবিত হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ