মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

বাম গণতান্ত্রিক জোটের সমাবেশে হামলা ও নেতাদের লাঞ্চিতের অভিযোগ

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে শান্তিপূর্ণ সমাবেশে পুলিশের হামলা এবং বামজোটের নেতাদের গালিগালাজ করার অভিযোগ করেছেন বাম গণতান্ত্রিক জোট।

আজ রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে ছাত্র ইউনিয়ন, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি তপন দেবনাথের স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো বার্তায় এ অভিযোগ করা হয়।

অভিযোগ সূত্রের বরাতে জানা যায়, রোববার সকাল সাড়ে ১১টার দিকে জেলা নির্বাচন অফিসের সামনে আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে প্রহসনের নির্বাচন আখ্যা দিয়ে তা বন্ধের দাবিতে বামজোটের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা নির্বাচন অফিসের সামনে বাম গণতান্ত্রিক জোটের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি শুরু হয়।

কর্মসূচি চলাকালে পুলিশের হামলায় লাঞ্ছিত হন সিপিবি নেতা জহর লাল দত্ত। এসময় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিব সূত্রধর’কে লাঞ্ছিত করে এবং গাড়িতে তুলে নেয়ারও অভিযোগ করা হয়।

কর্মসূচিতে পুলিশ ব্যানার কেড়ে নেয়া এবং গালিগালাজের ঘটনায় নিন্দা জানিয়েছে বাম গণতান্ত্রিক জোট। তারা এ ঘটনাকে গণতান্ত্রিক আচরণের পরিপন্থী বলেও উল্লেখ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ