রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

বিজয় দিবসে নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের পুষ্পস্তবক অর্পণ

যা যা মিস করেছেন

শাকিল বাবু
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ভাস্কর্যে ও চির উন্নত মম শির-এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে সংগঠনটির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জি ও ছাত্র উপদেষ্টা ড. মেহেদী উল্লাহকে সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় সংগঠনটির সভাপতি মো. শাকিল বাবু, সহ-সভাপতি ইসরাত জাহান ইরা, সাধারণ সম্পাদক রোকন বাপ্পী, সাংগঠনিক সম্পাদক আবু ইসহাক অনিক, অর্থ সম্পাদক জায়েদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মারিয়া মিম, সহকারী সদস্য হৃদয় আহমেদ উপস্থিত ছিলেন।

এবিষয়ে সংগঠনটির সভাপতি শাকিল বাবু বলেন, “আজকের এইদিনটি আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ। কারণ, এই দিনেই আমাদের স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠা লাভ করে। মহান বিজয় দিবসে আমি তাদের স্বরণ করছি যারা সবকিছু ত্যাগ করে এই স্বাধীন দেশ আমাদের উপহার দিয়েছে। তাদেরকে স্বরণ করেই আমরা আজকে বঙ্গবন্ধু ভাস্কর্য ও চির উন্নত মম শির-এ পুষ্পস্তবক অর্পণ করলাম।”

সংগঠনের সাধারণ সম্পাদক রোকন বাপ্পি বলেন, “মহান বিজয়ের ৫৩ বছর বয়সে এসেও স্বাধীনভাবে তার স্বকীয়তা বজায় রেখেছে আমাদের এই সোনার বাংলা। মুক্ত ও স্বাধীন চেতনার গণমাধ্যম এবং রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ হিসেবে সর্বদা একইভাবে রাষ্ট্রের কল্যাণে কাজ করে যাবে সাংবাদিক ফোরাম।”

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ