রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

যশোরে বিভিন্ন ব্র্যান্ডের ৫৩টি মোবাইল ফোন উদ্ধার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল গত নভেম্বর মাসে হারানো ৫৩ মোবাইল ফোন উদ্ধার করে।

আজ শুক্রবার ( ১৫ ডিসেম্বর ) দুপুরে যশোর জেলা পুলিশের কনফারেন্স রুমে এগুলো হস্তান্তর করা হয়। এসময় পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা
সাংবাদিকবৃন্দ, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল যশোরের সদস্যবৃন্দ ও ভক্তভোগীগণ উপস্থিত ছিলেন।

ঘটনার বিবরণ অনুযায়ী, বিভিন্ন থানায় ৫৩ টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল হারানো সংক্রান্ত সাধারণ ডায়েরি ( জিডি) করা হয়। এই জিডি-এর প্রেক্ষিতে পুলিশের এ সাফল্য ।এ সময় তারা বিকাশ ও নগদে ভুলবশতঃ অন্যের মোবাইল নম্বরে টাকা পাঠানো সংক্রান্তে ৫ জন ভিকটিমের করা অভিযোগের ভিত্তিতে ১ লক্ষ ৫৫ হাজার টাকা উদ্ধারসহ ১৬ ফেসবুক আইডি, ০৪ টি ইমো আইডি রিকোভারি,০১ টি,টেলিগ্রাম আইডি পূনরুদ্ধার ০১ টি,হোয়াটসঅ্যাপ আইডি পূনরুদ্ধার করা হয়েছে।এছাড়া বিভিন্ন থানায় নিখোঁজ ব্যাক্তিদের উদ্ধারে থানা পুলিশকে সহায়তা করেড ০৬ জন ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। মোবাইলের মাধ্যমে হুমকি প্রদান সংক্রান্ত ০২টি অভিযোগ সমাধান হয়েছে। এছাড়াও বিকাশ প্রতারক সনাক্তপূর্বক মামলা রুজু ও ০১ জন আসামী গ্রেফতার করেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ