বুধবার, মে ১, ২০২৪

ভিডিওকলে কথা বলার সময় ফেরি থেকে পড়ে বৃদ্ধ নিখোঁজ

যা যা মিস করেছেন

বাগেরহাটের মোড়েলগঞ্জে মোবাইল ফোনে কথা বলতে বলতে চলমান ফেরি থেকে নদীতে পড়ে ফজলুল হক (৭০) নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। শুক্রবার রাত ১১টার দিকে মোরেলগঞ্জ উপজেলার পানগুছি নদীর ফেরি পারাপারের সময় এ ঘটনা ঘটে।

ঘটনার পর পরই ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধারকাজ শুরু করেন। নিখোঁজ বৃদ্ধের সন্ধান না পাওয়ায় শনিবার সকাল সাড়ে ৮টা থেকে খুলনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করেছেন।

নিখোঁজ ফজলুল হক পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলার চর খোলপটুয়া গ্রামের জেন্নাত আলী শেখের ছেলে।

ঘটনার সময় সঙ্গে থাকা ফজলুল হকের ছেলে সেলিম শেখ বলেন, আমাদের এক নিকট আত্মীয়ের বিয়েতে মোরেলগঞ্জের ওপারে বরযাত্রী যাচ্ছিলাম। ফেরি পারাপারের সময় বাবা মোবাইল ফোনে কথা বলছিলেন। অসাবধনতাবশত ফেরির বেরিয়ার পোস্টের বাইরে গেলে নদীতে পড়ে যান।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মোরেলগঞ্জের ওয়ার হাউস ইনস্ট্রাক্টর প্রবীর দেবনাথ বলেন, ঘটনার পর পরই নিখোঁজ ফজলুল হককে উদ্ধারে অভিযান শুরু করেছি। শনিবার সকাল সাড়ে ৮টা থেকে খুলনার ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করেছে। সন্ধান না পাওয়া পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security