নাদিম হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
আসন্ন দ্বাদস জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে প্রার্থীদের মনোনয়নপত্র উত্তোলন ও দাখিলের কার্যক্রম শেষে গত ৩ ডিসেম্বর যাচাই বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। এতে ৪৩ চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছিলেন বেগুন বিক্রেতা মোঃ সফিকুল ইসলাম ওরফে মাহাতাব। মনোনয়নপত্র দাখিলের শর্তাবলী পূরণ না করায় ত্রুটিগত কারণে তাঁর প্রার্থীতা পদ বাতিল বলে ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক একেএম গালিভ খাঁন।
এদিকে বেগুন বিক্রেতা সফিকুল ইসলাম ওরফে মাহাতাবকে নিয়ে এলাকায় বেশ কৌতূহল সৃষ্টি হয়েছে।
জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের ঢুলিপাড়া গ্রামের মোঃ শফিকুল ইসলাম ওরফে মাহাতাব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১ থেকে মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু স্বতন্ত্র প্রার্থী হওয়ায় ১% ভোটারের স্বাক্ষর জমা না দেওয়ায় গত ৩ ডিসেম্বর যাচাই বাছাই কর্তৃপক্ষ তাঁর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।

জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী শফিকুল ইসলাম ওরফে মাহাতাবকে ৬ ডিসেম্বর বুধবার বিকেলে শাহবাজপুর হাটে বেগুন বিক্রয় করতে দেখা যায় । এতে জনমনের কৌতুহল সৃষ্টি হয়েছে। তাকে দেখতে
দূর দুরান্ত থেকে মানুষ এসে ভিড় জমাচ্ছে।
বেগুন বিক্রয়ের বিষয়ে প্রার্থী শফিকুল ইসলাম (মাহাতাব) বলেন, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য স্বতন্ত্রভাবে মনোনয়নপত্র দাখিল করি। কিন্তু আমার মনোনয়ন পত্রটি বাতিল করা হয়েছে । এ জন্য আমার স্বপ্ন ভেঙে গেছে আমি আবার বেগুন বিক্রি করছি। আমি আপিল করব না এর আগে আমি দুইবার ইউ পি সদস্য পদে ও একবার চেয়ারম্যান পদে নির্বাচন করেছিলাম। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি আবার মনোনয়নপত্র দাখিল করব।

Share.
Leave A Reply

Exit mobile version