সোমবার, মার্চ ৪, ২০২৪

মৌলভীবাজার ৪টি আসনের মধ্যে ১ও ২ এর মনোনয়ন যাচাই-বাছাই সম্পন্ন

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের চারটি আসনের মধ্যে মৌলভীবাজার-১ ও ২ আসনের মনোনয়ন যাচাইবাছাই সম্পন্ন হয়েছে।

আজ রোববার (৩ ডিসেম্বর) জেলা প্রশাসনের সভাকক্ষে এই দুইটি আসনের সংসদ সদস্য পদপ্রত্যাশী প্রার্থীদের জমাকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

মৌলভীবাজার-১ আসনে ৫ জন প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই করা হয়। এরমধ্যে কাগজপত্রে ত্রুটির কারণে স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমদের মনোনয়ন স্থগিত করা হয়েছে।

এই আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শাহাবুদ্দিন, জাতীয় পার্টির আহমেদ রিয়াজ উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী মো. ময়নুল ইসলাম এবং তৃণমূল বিএনপির মো. আনোয়ার হোসেনের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করা হয়।

মৌলভীবাজার-২ আসনে ১০ জন প্রার্থীর মধ্যে সকলের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।

এ আসনের প্রার্থীরা হলেন আওয়ামী লীগের শফিউল আলম চৌধুরী নাদেল, স্বতন্ত্র প্রার্থী একেএম সফি আহমদ সলমান, মো. আব্দুল মতিন, তৃণমূল বিএনপি থেকে এম এম শাহীন, জাসদের মো. আব্দুল মালিক ও মো. মাহবুবুল আলম, ইসলামী ঐক্যজোটের মাওলানা আছলাম হোসাইন রাহমানী, জাতীয় পার্টির আব্দুল মালিক, ইসলামী ফ্রন্টের আব্দুল মোস্তাকিম তামিম, বিকল্প ধারার মো.কামরুজ্জামান সিমু এবং ইসলামি ফ্রন্টের এনামুল হক মাহতাব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ