সোমবার, মার্চ ৪, ২০২৪

যৌতুকের দাবিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা মামলায় স্বামী আটক

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় যৌতুকের দাবীতে পিটিয়ে ও বিষ প্রয়োগ করে স্ত্রী হত্যার ঘটনায় স্বামী মাজহারুল ইসলাম (৪৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)। বুধবার (২৯ নভেম্বর) রাতে নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার রসুলপুর বাগানবাড়ি এলাকা থেকে নীলফামারী র‌্যাব-১৩, সিপিসি-২ ও র‌্যাব-১১ নারায়নগঞ্জের যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। মাজহারুল ইসলাম ডিমলা উপজেলার নাউতারা ইউনিয়নের শালহাটি এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বলেন, ‘গত ১৭ অক্টোবর স্ত্রী লাভলী আক্তারকে দুই লাখ টাকা যৌতুকের দাবীতে পিটিয়ে ও বিষ প্রয়োগে হত্যার চেষ্টা করে মাজহারুল। এসময় গুরুত্বর অসুস্থ্য লাভলীকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিটিয়ে ও বিষ প্রয়োগে হত্যা করার কথা স্বীকার করেন মাজহারুল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ