সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

মৌলভীবাজার-৩ আসনের মনোনয়ন দাখিল করলেন জিল্লুর রহমান

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা তিনটায় মৌলভীবাজার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, মসুদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ন‌ওশের আলী খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুলসহ আওয়ামীলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগ এবং অংগ সংগঠনের নেতাকর্মীরা।

মনোনয়নপত্র দাখিল শেষে মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী মনোনীত করেছেন। আমি আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে কাজ করতে চাই। এই মৌলভীবাজার-রাজনগর সংসদীয় আসনকে একটি স্মার্ট আসন উপহার দেয়া হবে। সেই লক্ষ্যে আমি উন্নয়নের মহা পরিকল্পনা করে কাজ করবো।

এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার ৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পান মোহাম্মদ জিল্লুর রহমান। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ সমূহ- গ্ৰন্থের পৃষ্ঠপোষক ও প্রকাশক।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ