সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আ.লীগের সাংস্কৃতি বিষয়ক সম্পাদকের মনোনয়নপত্র জমা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোনা-২ (নেত্রকোণা-বারহাট্টা) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি। অন্যদিকে নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা শাহেদ পারভেজ ও কেন্দুয়া উপজেলায় সহকারী রিটার্নিং কর্মকর্তা কাবেরী জালালের হাতে মনোনয়নপত্র জমা দেন তারা দুজন।

এ সময় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রতি আস্তা আছেন বলেই আমাকে মনোনয়ন দিয়েছেন। অতীতে আমার এলাকার প্রত্যন্ত অঞ্চলের ভোটার ও মানুষদের জন্য কাজ করেছি। হিন্দু, মুসলমান, খ্রিষ্টান ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে সাহায্য-সহযোগীতাসহ দুরারোগ্য ব্যধি ক্যান্সার, হৃদরোগীসহ বিভিন্ন জটিল রোগীদের সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে আর্থিক সহায়তা এলাকার জনগণের কাছে পৌঁছে দিয়েছি।

মাননীয় প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার যে প্রোগ্রাম নিয়েছেন আমি তা এ অঞ্চলের বাস্তবায়ন ও কৃষিতে যুগান্তকারী পদেক্ষেপ নিব। তাছাড়া নেত্রকোণাতে শিক্ষার হার অন্য জেলা থেকে অনেক পেছনে। শিক্ষাহার বৃদ্ধিতে সক্রিয় ভ‚মিকা পালন করবো। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

দুই আসনের সাংসদের সাথে ছিলেন জেলা ও উপজেলা আ.লীগের শতশত উৎসুক নেতাকর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ