শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

৬টি চোরাই মোটরসাইকেলসহ ৫জন আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোরে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে আন্ত: জেলা মোটরসাইকেল চোর চক্রের পাঁচ সদস্য সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার চিংড়ি খালি গ্রামের মজিদ সরকারের ছেলে ও উপশহর এ ব্লক এলাকার বাসিন্দা আল আমিন সরদার ওরফে আলমগীর (৪২), চুয়াডাঙ্গা জেলার দামড়হুদা ইব্রাহিমপুর গ্রামের আজিজুল হকের ছেলে সাগর আহম্মেদ নিলু ওরফে রাসেল (২৮), আলমডাঙ্গা উপজেলার গৌড়িহাদ গ্রামের মৃত আলউদ্দিন বাবুলের ছেলে শুভ (২৫), কান্তপুর গ্রামের মইনুল হকের ছেলে সেলিম রেজা (৩২) ও কুষ্টিয়া দৌলতপুর জোয়াদ্দারপাড়ার মৃত জাকের মালিখার ছেলে আইয়ুব আলী মালিথা (৫৮)কে আটক করে তাদের কাছ থেকে ৬টি চোরাই মোটরসাইকেল ও একটি মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে।

জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ১লা আগস্ট যশোর সদর ‍উপজেলার গাজীর দরগাহ তেঘরিয়া গ্রামের জাহিদুল ইসলামের বাড়ি থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি হয়। যার একটি অভিযোগ আসে ডিবির কাছে। পরে বিষয়টি নিয়ে কাজ শুরু করে এলআইসি টিম। তথ্য প্রযুক্তির সহযোগিতায় পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের ধরতে উপশহর এলাকায় অভিযান চালিয়ে প্রথমে আল আমিনকে আটক করে। পরে তার কাছ থেকে একটি মোটরসাইকেল ও চুরির কাজে ব্যবহৃত মাস্টার চাবি উদ্ধার করা হয় এবং আল আমিনের দেয়া তথ্যের ভিত্তিতে কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম। পরবর্তীতে ঐ চারজনকে আটক করা হয় একই সাথে আরও পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে কোতোয়ালি থানায় দায়ের করা মামলার আলোকে ৩৮০ ধারায় পেনাল কোড মুলে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security