সোমবার, মার্চ ৪, ২০২৪

নান্দাইলে নৌকার মনোনীত প্রার্থী আব্দুস সালামকে হাজারো নেতা কর্মী সংবর্ধনা

যা যা মিস করেছেন

ময়মনসিংহের নান্দাইল আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী হচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক দুইবারের সংসদ সদস্য মেজর জেনারেল আব্দুস সালাম।

২৮ নভেম্বর মঙ্গলবার সকাল থেকে দলীয় নেতা কর্মীরা পার্শ্ববর্তী উপজেলা ত্রিশাল বাস স্ট্যান্ডে হাজারো নেতা কর্মী সংবর্ধনা প্রধান করেন। বিশাল এক গাড়ির
শোডাউন দিয়ে ত্রিশাল- কানাারামপুর
সড়ক হয়ে উপজেলা দলীয় কার্যালয়ে নিয়ে আসেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুস সালামকে।

এ সময় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা প্রায় দুই সহস্রাধিক মোটরসাইকেল ও অর্ধশত মাইক্রো ও পিকাপ নিয়ে শহরে ডাক-ঢোল পিটিয়ে আনন্দ শোভাযাত্রা করেন। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার মানুষ নৌকার মনোনীত প্রার্থী আব্দুস সালামকে স্বাগত জানাতে ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ ও ‘শেখ হাসিনার নৌকা, সালাম ভাইয়ের নৌকা,শ্লোগানে প্রকম্পিত হয় নান্দাইলের রাজপথ। দুপুরে পর উপজেলা দলীয় কার্যালয়ে সামনে এক জনসভা করেন।

জনসভায় যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ফুলের তোড়া দিয়ে আ’লীগের মনোনীত প্রার্থী মেজর জেনারেল আব্দুস সালামকে বরণ করে নেন।

হাজারো জনতার বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস, ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত জনসভায় মেজর জেনারেল আব্দুস সালাম বলেন, আমি উপজেলা তৃণমূল আওয়ামী লীগকে নতুন করে জাগিয়ে তুলে সাংঠনিকভাবে শক্তিশালী অবস্থান তৈরি করেছি নান্দাইলের অবহেলিত জনগনের জীবনমানের উন্নতি করতে চাই, আমি নান্দাইল পরিবর্তন চাই।

তিনি বলেন, আমি বিশ্বাস করি আগামী ৭ জানুয়ারি আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন। আপনারা আমার জন্য, নৌকার জন্য ভোটারদের কাছে ভোট প্রত্যাশা করবেন। আমি বিশ্বাস করি বিগত দিনে আমার জন্য, নৌকার জন্য যেভাবে কাজ করেছেন। আগামী দিনেও এভাবে কাজ করলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে নান্দাইল উপজেলাকে জঙ্গি, মাদক, সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত এবং আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। জনসাধারণের কল্যানে নিজেকে নিয়োজিত করে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ