সোমবার, মার্চ ৪, ২০২৪

মানিকছড়িতে বিনামূল্যে গবাদিপশুর টিকা প্রদান

যা যা মিস করেছেন

মানিকছড়ি (খাগড়াছড়ি( সংবাদদাতা:- হালদা নদীর দূষণ নিয়ন্ত্রণ ও মিঠা পানির প্রবাহ নিশ্চিতকরণে তামাক চাষীদের বিকল্প জীবিকায়নের লক্ষে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর PACE প্রকল্পের অর্থায়নে আইডিএফ (ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন) কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলাধীন ঘোরখানা এলাকায় আইডিএফ এ্যানিমেল হেলথ সেন্টারের মাধ্যমে ৬৫ জন কৃষকের গৃহপালিত গরুকে ক্ষুরা রোগের টিকা এবং ছাগলকে পিপিআর টিকা প্রদান করা হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) সকালে উপজেলা প্রাণি সম্পদ অধিদপ্তর ও ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আইডিএফ) যৌথভাবে এর আয়োজন করে। উপজেলা উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা মো. ইব্রাহীম খলিল, আইডিএফ’র ভেটেরিনারি অফিসার ডা. মং সিং নু মারমা, সহকারী কৃষি কর্মকর্তা মোঃ রুবেল হোসেন, মোঃ ফাহাদ হোসেন ও রাবেয়া আক্তার উক্ত টিকাদান কার্যক্রমে অংশ নেন। এ সময় আইডিএফ ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের এমন কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ