সোমবার, মার্চ ৪, ২০২৪

যোগ্য ব্যক্তি এনামুল হক বাবুলকে মনোনয়ন দেয়ায় অভয়নগরে বিশাল সমাবেশ ও আনন্দ মিছিল

যা যা মিস করেছেন

আমির আলী অভয়নগর (যশোর) প্রতিনিধি:-

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৮৮ যশোর-৪ আসনে (অভয়নগর-বাঘারপাড়া-বসুন্দিয়া) অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক বাবুলকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বিশাল সমাবেশ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

যশোরের অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর আওয়ামী লীগ এবং সকল অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে সোমবার (২৭ নভেম্বর) বিকালে দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম সরদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, সহ-সভাপতি ইব্রাহিম বিশ্বাস , রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সভাপতি ফারাজী নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিন অধিকারী ব্যাচা, বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান সানা আব্দুল মান্নান, বিকাশ রায় কপিল, তাঁতীলীগের সাধারণ সম্পাদক এম এম আজিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক অ্যাড. রওশন কবীর টুটুল, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলরগণসহ বাঘারপাড়া উপজেলা ও বসুন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা। সমাবেশ শেষে প্রায় ১০ হাজার নেতাকর্মী ও সমর্থকের অংশগ্রহণে বিশাল এক আনন্দ মিছিল যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে।

সরেজমিনে দেখা গেছে, সোমবার দুপুর থেকে উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের হাজার হাজার নেতাকর্মী খন্ড খন্ড মিছিল সহকারে নওয়াপাড়া বাজারে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে শুরু করে। কয়েক ঘন্টার মধ্যে জনসমুদ্রে পরিণত হয় দলীয় কার্যালয় চত্বর। এসময় জয় বাংলা ও নৌকার শ্লোগানে মুখরিত হয়ে ওঠে শিল্প শহর নওয়াপাড়া।

সমাবেশে বক্তারা যশোর-৪ আসনে তৃণমূলের চাহিদা মোতাবেক যোগ্য নেতা এনামুল হক বাবুলকে নৌকার মাঝি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান। এবং বিপুল ভোটে নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক বাবুলের জয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ