সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

আনোয়ারায় বেড়েছে চুরির উপদ্রব, আতঙ্কে সাধারন মানুষ

যা যা মিস করেছেন

মো.ফখর উদ্দিন,আনোয়ারাঃ

চট্টগ্রামের আনোয়ারায় আব্দুল হক নামের এক দরিদ্র রিকশা চালকের অটোরিকশার ব্যাটারি চুরি ও মোহাম্মদ ইমতিয়াজ নামে এক যুবকের ঘর থেকে মোবাইল চুরির ঘটনা ঘটেছে।গতকাল বৃহস্পতিবার শেষ রাতে আনোয়ারা উপজেলা বৈরাগ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আমান উল্লাহ পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত মোঃ আবদুল হক জানান, রাতে আমার বসতঘরের সামনে অটোরিকশা চার্জে দিয়ে প্রতিদিনের মতো আমি ঘুমিয়ে যায়।তারপর আমি আবার মধ্য রাতে ঘুম থেকে উঠি তখনও আমার গাড়ির ব্যাটারি ঠিক ছিল৷এর পর আমি ঘুমিয়ে সকলে ঘুম থেকে উঠে দেখি আমার রিকশার ব্যাটারি নাই।মোঃ ইমতিয়াজ বলেন আমি প্রতিদিন এর মত ঘুমানোর সময় আমার মোবাইল চার্জে লাগিয়ে ঘুমিয়ে পড়ি৷আমার বাবা ফজরের নামাযের জন্য মসজিদে যাবার পর দরজা হালকা খোলা পেয়ে বাসায় ঢুকে আমার মোবাইল ফোনটি নিয়ে যাই, যার মূল্য ছিল ১৫ হাজার টাকা৷এর আগেও এলাকা থেকে দুইটি রিকশার ব্যাটারি চুরি করে নিয়ে যাই চোর চক্র। গত চার দিন আগে এর আব্দুস সাত্তার এর বাসা বাড়ি থেকেও একটি মোবাইল চুরি করে নিয়ে যাই চুর চক্র৷।গত দুই মাস ধরে চুরি হওয়া মোবাইল,ব্যাটারির আনুমানিক মূল্য এক লাখ টাকা।চুরি বিষয়ে আমান উল্লাহ পাড়া এলাকার মুদির দোকানী আব্দুল মান্নান বলেন, আমার ভাইয়ের ভাড়াটিয়ার ঘর চুরি হয় গত কিছুদিন আগে। এখানে একের পর এক চুরির ঘটনা ঘটেছে। এখন আমরা প্রতিদিন চোর আতঙ্কে আছি।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ সোহেল আহমেদ বলেন, চুরির বিষয়ে আমরা কোন অভিযোগ পাইনি। আর আমরা তৎপর রয়েছি। আমাদের কাছে যদি অভিযোগ না করে আমরা কেমন করে বুঝব কোন এলাকায় চুরি হচ্ছে৷অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে৷

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ