মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০২৩

গাজায় ও বাংলাদেশে অপরাজনীতি কারণে নিহতদের স্মরণে প্রদীপ প্রজ্জ্বলন

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে যশোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট
ইসরাইলের বর্বর হামলায় গাজায় নিহত লক্ষ লক্ষ নিরীহ শিশু,কিশোর,নারীসহ সাধারন মানুষ ও বাংলাদেশে জ্বালাও পোড়াও অপরাজনীতির কারনে নিহতদের প্রতি সম্মান জানিয়ে প্রদীপ প্রজ্জ্বলন করে।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যায় যশোর কেন্দ্রীয় শহীদ মিনারে প্রদীপ প্রজ্বলন করা হয়।

প্রদীপ প্রজ্বালনের পূর্বে যশোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক সানোয়ার আলম খান দুলু ও সাবেক সভাপতি হারুন অর রশীদ সংক্ষিপ্ত বক্তব্যে জায়নবাদী ইসরাইলের এই নির্বিচার মানুষ হত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, অবিলম্বে এ হত্যাকাণ্ড বন্ধ করা হোক। মার্কিন সাম্রাজ্যবাদের ইন্ধনে এ হত্যাকাণ্ড বন্ধ হচ্ছে না এ জন্য এ সম্রাজ্যবাদী মার্কিনের প্রতি ঘৃনা প্রকাশ করা হয়।

বক্তারা দেশের রাজনৈতিক পরিবর্তনের নামে যারা মার্কিন সাম্রজ্যবাদকে আহ্বান জানাচ্ছে তাদের এই অপতৎপতার বিষয়ে দেশবাসীকে সচেতন থাকার আহবান জানিয়ে মানুষের পক্ষে, মানবতার জন্য ও অসাম্প্রদায়িক বাংলাদেশের পক্ষে সংহতি প্রকাশ করে শহীদদের প্রতি সম্মান জানাতে এ আলোক প্রজ্বালন বলে অভিমত ব্যাক্ত করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ