মো: আরিফুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁয় মামুনুর রশীদ মামুন (৩২)নামের এক ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

শনিবার(১৮ নভেম্বর)রাতে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ভীমপুর আব্দুল জলিল কোল্ডস্টোরের পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত মামুনের বাড়ি সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের কুমুরিয়া গ্রামে। তিনি কংক্রিটের খুঁটি তৈরি করে বিক্রি করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে মামুন ট্রাকে খুঁটি নিয়ে বিক্রির জন্য চাঁপাইনবাবগঞ্জে যান। কাজ শেষে তিনি ওই ট্রাকে করেই গতকাল সন্ধ্যায় বাড়ির উদ্দেশে রওনা দেন। রাত গভীর হয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাঁর মোবাইলে কল দিলে তা বন্ধ পান। পরে তাঁরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন।

এরপর নওগাঁ সদর থানা পুলিশের সহযোগিতায় মহাদেবপুর থানা পুলিশ রোববার সকালে অভিযান চালিয়ে নওগাঁ সদর উপজেলার জবার মোড় এলাকা থেকে ট্রাকের চালক সুমন (২৮) ও তাঁর সহকারী সজিবকে (১৯) আটক করে। পরে তাঁদের তথ্য অনুযায়ী মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের চৌমাশিয়া এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশে আব্দুল জলিল কোল্ডস্টোর সংলগ্ন একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, পরিবারের পক্ষ থেকে মামুন নামের ওই ব্যবসায়ীর নিখোঁজের অভিযোগ আসার পর পুলিশটি বিষয়টির তদন্ত শুরু করে। তদন্ত নেমে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মামুন যে ট্রাক ভাড়া নিয়েছিলেন সেই ট্রাকের চালক ও তাঁর সহকারীকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে তাঁরা মামুনকে হত্যা করে টাকা ছিনিয়ে নেওয়ার বিষয়টি স্বীকার করেন। পরে তাঁদের তথ্যমতে মহাদেবপুর উপজেলার চৌমাশিয়া এলাকা থেকে নিহত ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, ব্যবসায়ী মামুনের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ১ লাখ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share.
Leave A Reply

Exit mobile version