বুধবার, জুলাই ২৪, ২০২৪

নওগাঁ হেলমেট বাহিনীর আক্রমনে বিএনপি নেতা নিহত

যা যা মিস করেছেন

আরিফুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি:
নওগাঁ হেলমেট বাহিনীর ছুরিকাঘাতে কামাল আহমেদ (৫২)নামের এক বিএনপির নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (১৮ নভেম্বর)রাত পৌনে নয়টার সময় নওগাঁ পৌরসভার ইয়াদআলী মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত কামাল আহমেদ নওগাঁ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি। এছাড়া তিনি নওগাঁ ট্রাক বন্দোবস্তকারী সমিতির সাবেক সভাপতি। কামাল আহমেদ সাংস্কৃতিক সংগঠন নওগাঁ নজরুল একাডেমির সাংগঠনিক সম্পাদক ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) নওগাঁ জেলা কমিটির সদস্য ছিলেন।

বিএনপি নেতাদের অভিযোগ, আতঙ্ক ছাড়ানোর জন্য নওগাঁয় একের পর এক বিএনপির নেতাকর্মীদের ওপর হেলমেট ও মাস্ক পরে হামলা করা হচ্ছে।

স্থানীয় সুত্রে জানা যায়, রাত রাত সাড়ে আটটার সময় কামাল আহমেদ সান্তাহার থেকে অটোরিক্সায় যোগে নওগাঁ আসছিল। পথে মধ্যে ইয়াদআলী মোড় নামক স্থানে তিনটি মোটরসাইকেল যোগে সাতজন হেলমেট পরিহিত যুবক অটোরিক্সার গতিরোধ করে রাস্তায় নামিয়ে চাপাতি দিয়ে পিঠে আঘাত করে তারা দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক থাকে মৃত বলে ঘোষণা করে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের পিঠে ও ঘাড়ে চাপাতি জাতীয় ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। কী কারণে কারা তাঁকে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ