সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় প্রাইভেটকার খাদে, রক্ষা পেলেন চালক

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুরে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো-গ-২৩-৪৩১০) খাদে পড়ে দুমড়ে-মুচড়ে গেছে। এসময় মৃত্যুর হাত থেকে প্রাণে রক্ষা পান চালক। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে গৌরীপুর রেলওয়ে জংশনের হোম সিগন্যালের ভেতর পশ্চিম ভালুকা এলাকায় অরক্ষিত রেলগেইটে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান- শ্যামগঞ্জ স্টেশন থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী মোহনগঞ্জ লোকাল ট্রেনটি ঘটনারদিন বেলা পৌনে ১২টার দিকে গৌরীপুর জংশনে প্রবেশ করছিল। এদিকে হোম সিগন্যালের ভেতর পশ্চিম ভালুকা এলাকায় অরক্ষিত রেলগেইট দিয়ে রাস্তা পার হচ্ছিল ওই প্রাইভেটকারটি। এসময় চলন্ত ট্রেনের ইঞ্জিনের ধাক্কা লেগে প্রাইভেটকারটি ছিটকে রেললাইনের পাশে খাদে পড়ে। এতে প্রাইভেটকারটির সামনের কিছু অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় যাত্রীবিহীন প্রাইভেটকারের অজ্ঞাত চালক অলৌকিকভাবে প্রানে রক্ষা পান।

গৌরীপুর রেলওয়ে জিআরপি ফাঁড়ির ইনচার্জ মীর্জা মোহাম্মদ মুক্তা জানান- চালকের অসাবধনতার জন্য এ দুর্ঘটনাটি ঘটেছে। এতে কেউ হতাহত হননি। দুর্ঘটনা কবলিত মালিকবিহীন প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে পর থেকে প্রাইভেটকারের চালক লাপাত্তা রয়েছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security