রবিবার, জুলাই ২১, ২০২৪

তফসিল কে স্বাগত জানিয়ে চবি ছাত্রলীগের একাংশের মিছিল

যা যা মিস করেছেন

চবি প্রতিনিধি,

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল কে স্বাগত জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সিএফসি উপগ্রুপের একাংশের নেতাকর্মীরা।
বুধবার (১৫ নভেম্বর)রাত আটটায় চবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব সোপানের নেতৃত্আগামী জাতীয় নির্বাচনের তফসিলকে স্বাগত জানানোর পাশাপাশি দেশের মানবাধিকার রক্ষায় চবি ছাত্রসমাজের প্রত্যয়দীপ্ত মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করে। শহীদ আব্দুর রব হল থেকে মিছিল বেরিয়ে ক্যাম্পাসের জিরো পয়েন্টে এসে শেষ হয়।
মিছিল পরবর্তী সমাবেশে আহসান হাবীব সোপান বলেন-
আমি এই স্মরন চত্বরে দাঁড়িয়ে বলতে চাই বাংলার মাটিতে মৌলবাদের ঠাঁই নেই, বাংলাদেশে মোল্লা তন্ত্র প্রশ্রয় পাবে না। ইতিমধ্যে জনগণ বিএনপি জামায়াতের অবৈধ হরতাল অবরোধ প্রতিহত করেছে।

তফসিল কে স্বাগত জানিয়ে তিনি বলেন -আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে বিজয়ী করতে আমরা বদ্ধপরিকর।সকল অপশক্তি রুখতে রাজপথে অটল থাকবে চবি ছাত্রলীগ।

এসময় আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি খালেদ মাসুদ রনি, পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, শাহতাপ হোসেন প্রদীপ, শাহরিয়ার সাদিক, ইফতেখার ফয়েজ অভি, মোজাদ্দেদ হোসেন আদর, শহিদুল ইসলাম প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security