মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ঈশ্বরগঞ্জে নৌকা মনোনয়ন প্রত্যাশী তূর্ণর উদ্যোগে শান্তি সমাবেশ

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নৌকা মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি মাসুদ হাসান তূর্ণর উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নি- সন্ত্রাস ও অবরোধের প্রতিবাদে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন, অগ্রযাত্রা অব্যাহত রাখতে এ শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সম্মুখে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম- আহবায়ক রফিকুল রবির সঞ্চালনায় বক্তব্য রাখেন মাসুদ হাসান তূর্ণ, ঈশ্বরগঞ্জ ইউপি চেয়ারম্যান আবু হানিফা, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এড. পলাশ গুন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সারোয়ার জাহান স্বপন, উপজেলা স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি আব্দুল্লাহ আল মামুন কামাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

টিএমবি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security