শুক্রবার, জুলাই ১২, ২০২৪

টেকনাফে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে প্রায় ৪৩ হাজার টাকা জরিমানা

যা যা মিস করেছেন

কে এম নুর মোহাম্মদ
কক্সবাজার জেলা প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করে ৪২ হাজার ৫০০ টাকা জরিমানা করা আদায় হয়েছে।
টেকনাফ মডেল থানার পুলিশ ও র‌্যাব-১৫ এর যৌথ টিমের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জাকিরুল ইসলাম, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা এসএম শাহজাহান, টেকনাফ মডেল থানার এসআই মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

অনুমতি ছাড়া অতিরিক্ত মূল্যে ভেজাল সার বিক্রি করায় বাবুল কৃষি ঘরকে ৪০ হাজার টাকা এবং লাইসেন্স ছাড়া অবৈধভাবে দোকান চালিয়ে দ্রব্যমূল্যের অতিরিক্ত দাম নেওয়ার অভিযোগে ৩টি প্রতিষ্ঠানকে ২ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

টেকনাফ উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ এরফানুল হক চৌধুরী জানান, আইন শৃঙ্খলা কমিটির সভার আলোচনায় সিদ্ধান্তের প্রেক্ষিতে এ অভিযান চালানো হয়। আইন অমান্যকারীদের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ