সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

গৌরীপুরে ২৮টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন নাজিম উদ্দিন আহমেদ এমপি

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় টানা চারদিনে ৩টি শিক্ষা প্রতিষ্ঠান, ১টি মসজিদ ও জনগরুত্বপূর্ণ ২৪টি সড়ক উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিশাল মোটরসাইকেল শোডাউনের মধ্য দিয়ে উন্নয়ন কাজগুলো আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন তিনি।

রবিবার (১২ নভেম্বর) চারদিনব্যাপি এ উন্নয়ন শোভাযাত্রা শেষ করেন এমপি। বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধনকালে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

উদ্বোধনকৃত উন্নয়ন প্রকল্পগুলো হচ্ছে- কলতাপাড়া টু গৌরীপুর প্রধান সড়ক, গৌরীপুর পৌর শহরের বালুয়াপাড়া মোড় থেকে শ্যামগঞ্জগামী আঞ্চলিক সড়ক, গৌরীপুর থেকে বোকাইনগর ইউপির প্রধান পাকা সড়ক ও রামগোপালপুর বাজার থেকে ধূরুয়াগামী পাকা রাস্তা মেরামত এবং খান্দার হতে মহিশরণ সড়ক, মহিশরণ হতে পালুহাটি সড়ক, গৌরীপুর হতে কৃষ্ণপুর সড়ক, গাভীশিমুল হতে হিম্মদ নগর বাজার সড়ক, বোকাইনগর ইউপি হতে সোহাগী সড়ক, বোকাইনগর ইউপি হতে বাংলাবাজার সড়ক, রামগোপালপুর ইউপি হতে বোকাইনগর ইউপির বাংলাবাজার ভায়া বাসাবাড়ি, মাইজহাটি ও তেলিহাটি বাজার সড়ক, রামগোপালপুর ইউপি হতে পশ্চিমপাড়া সড়ক, উপজেলা হেড কোয়ার্টার থেকে ডৌহাখলা ইউপি ভায়া রামগোপালপুর সড়ক, তেরশিরা মোড় থেকে দয়ালের মোড় ভায়া নওগা বাজার সড়ক, ডৌহাখলা ইউপি হেড কোয়ার্টার থেকে সাহেব কাচারী বাজার ভায়া রায়গঞ্জ বাজার সড়ক, মাওহা বাজার থেকে মহিষহাটি বাজার সড়ক, মাওহা বাজার থেকে বীর আহাম্মদপুর বাজার সড়ক, সিধলা ইউনিয়নে নোয়াপাড়া হতে তাত্রাকান্দা সড়ক, ডেঙ্গা মোড় হতে নওপাই সড়ক, গজন্দর প্রাইমারী স্কুল হতে শালিহর কুড়পাড় সড়ক, শালিহর হাই স্কুল থেকে মুজাহার্দি বাজার সড়ক, ভাংনামারী ইউনিয়নে ভোলার আলগী সড়ক পাকাকরন। মুখুরিয়া বাজার হতে সিদ্দিকীয়া নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা পর্যন্ত আরসিসি রাস্তা ও নয়নগর এলাকায় ব্রীজ নির্মাণ।

এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শাহগঞ্জ সহরবানু বালিকা উচ্চ বিদ্যালয় এবং বোকাইনগর ইউনিয়নে বেতান্দর উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ৪তলা ভবনের শুভ উদ্বোধন। কাউরাট আকবর আলী দাখিল মাদ্রাসার ৪তলা ভিত বিশিষ্ট একতলা ভবন ও রামগোপালপুর ইউনিয়নে ডাউকি জামে মসজিদের তিন তলা মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security