বুধবার, জুলাই ৩, ২০২৪

বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে;পরিবেশমন্ত্রী

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

‘বিরোধী দলগুলো যতই ষড়যন্ত্র করুক না কেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন অগ্রগতি সাধিত হয়। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জনগণ আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় বসাবে।’

রোববার (১২ নভেম্বর) মৌলভীবাজারের জুড়ী উপজেলার কৃষ্ণনগর বাছিরপুর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা ভিতবিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি।

তিনি বলেন, ‘আজকের শিক্ষার্থীরাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব দেবে। এ জন্য শিক্ষার্থীদের মনোযোগ দিয়ে পড়াশোনা করে নিজেদেরকে যোগ্য করে গড়ে তুলতে হবে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রঞ্জিত শর্মা, ভাইস-চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে এবং জুড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ