মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

ভোটের ফল গ্রহণ ও প্রকাশে প্রয়োজনীয় চাহিদা নির্ধারণ করতে কমিটি গঠন করেছে ইসি

যা যা মিস করেছেন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রীয়ভাবে বেসরকারি ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র স্থাপনের বিষয়ে কি কি সেবা গ্রহণের প্রয়োজন হবে তার চাহিদা নির্ধারণ করতে কমিটি গঠন করেছে নির্বাচন কমিশন (ইসি)। এই কমিটিকে আগামী তিন দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশনা দিয়েছে ইসি।

গত বৃহস্পতিবার ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথকে সভাপতি করে ১০ সদস্যের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দ্রীয়ভাবে বেসরকারি ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র স্থাপন কমিটি গঠন করেছে ইসি।

সভায় বিস্তারিত আলোচনার প্রেক্ষিতে চার সদস্যের একটি চাহিদা নিরূপণ কমিটি গঠণ করা হয়। কমিটির সদস্যরা হলেন— ইসি সচিবালযয়ের যুগ্মসচিব (নি.বা-১) মো. আবদুল বাতেন, সিনিয়র মেনটেইনেন্স ইঞ্জিনিয়ার (আইসিটি অপারেশন) ফারজানা আখতার, পরিচালক (জনসংযোগ অধিশাখা) মো. শরিফুল আলম এবং সিনিয়র সহকারী সচিব (সংযুক্ত; সাধারণ সেবা অধিশাখা) মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা।

প্রস্তুতিমূলক এ সভায় নির্বাচন কমিশন সচিবালয়ের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন ইসি সচিবালয়ের যুগ্মসচিব (প্রশাসন ও অর্থ) মো. মনিরুজ্জামান তালুকদার, ফরহাদ আহাম্মদ খান, যুগ্মসচিব মো. আবদুল বাতেন, যুগ্মসচিব এস এম আসাদুজ্জামান, নির্বাচনি প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান, পরিচালক (প্রশাসন ও অর্থ), এনআইডি, রাশেদুল ইসলাম, উপসচিব (সাধারণ সেবা), ফারজানা আখতার, সিনিয়র মেনটেইনেন্স ইঞ্জিনিয়ার (আইসিটি অপারেশন), মো. শরিফুল আলম, পরিচালক (জনসংযোগ অধিশাখা) এবং মো. আব্দুছ সালাম, উপসচিব (আইন)।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ