বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

শ্রীলঙ্কার সদস্য পদ স্থগিত করেছে আইসিসি

যা যা মিস করেছেন

 শ্রীলঙ্কার সদস্য পদ স্থগিত করেছে আইসিসি। নিষেধাজ্ঞা থেকে যদি মুক্তি না মেলে তাহলে আইসিসির কোনো আসরে অংশ নিতে পারবে না শ্রীলঙ্কা ক্রিকেট দল।

শুক্রবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে আইসিসি। বলেছে, , আইসিসি বোর্ড আজ বৈঠকে বসে ঠিক করেছে যে, শ্রীলঙ্কা ক্রিকেট একটি সদস্য হিসেবে তার বাধ্যবাধকতাগুলির গুরুতর লঙ্ঘন করছে। বিশেষ করে, স্বায়ত্তশাসিতভাবে তার বিষয়গুলো পরিচালনা করার প্রয়োজনীয়তা এবং শাসন, প্রবিধান এবং প্রশাসনে কোনও সরকারি হস্তক্ষেপ নেই তা নিশ্চিত করতে পারেনি শ্রীলঙ্কা ক্রিকেট।

এই নিষেধাজ্ঞা এই ‍মুহূর্ত থেকে কার্যকর হবে। তবে নিষেধাজ্ঞার মেয়াদ কিংবা শর্তগুলো জানায়নি আইসিসি। আইসিসির পরবর্তী বৈঠক হওয়ার কথা আগামী ২১ নভেম্বর। সেই বৈঠকে শ্রীলঙ্কার বিষয়টি নিয়ে পুনরায় আলোচনা হতে পারে এবং পরবর্তী পদক্ষেপ জানিয়ে দিতে পারে আইসিসি।

বিশ্বকাপে ভারতের কাছে ৩০২ রানের বিশাল হারের পর শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের সবাইকে বরখাস্ত করেছিলেন দেশটির ক্রীড়ামন্ত্রী রোশন রণসিংহে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ