চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের মতি বাজার থেকে গত চার নভেম্বর ২২ বছর বয়সের এক যুবক নিখোঁজ হয় খুঁজে পেতে পরিবারের আকুতি থানায় জিডি।

নিখোঁজ ব্যক্তি মোবারকপুর ইউনিয়নের মতি বাজার গ্রামের বাসির উদ্দিন এর ছেলে সজিব বাবু (২২) বাড়িতে কাউকে না বলে বাড়ি থেকে বেরিয়ে যায়, ৪ নভেম্বর রাত ১২ টা থেকে মোবাইলে আর কল দিলে মোবাইল ফোনটি বন্ধ দেখায়। আত্মীয়-স্বজনদের বাড়ি অনেক খোঁজাখুঁজি করে না পাওয়া গেলে শিবগঞ্জ থানায় একটি নিখোজ ডায়েরি করে পরিবার।

নিখোঁজ সজীব বাবুর স্ত্রী সাদেকা খাতুন জানান, আমার স্বামী ঢাকায় কাজ করে আমাদের পরিবারের কাউকে না বলে গত চার তারিখে বাড়ি থেকে বের হয়ে যায়, দিনের বেলায় মোবাইল ফোনে যোগাযোগ হলে ও রাত ১২টার পরে আর মোবাইলে যোগাযোগ করতে পারিনি এখন পর্যন্ত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। আমার ছেলে মেয়ে দুই টা বাবার জন্য সব সময় শুধু কাঁদছে। আমার স্বামীকে ফিরে পেতে পুলিশ প্রশাসনের সহযোগিতা চাই।

তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার সাব ইন্সপেক্টর মোজাম্মেল হক জানান , সজীব বাবু নামে যুবকের নিখোঁজ জিডি তদন্ত করা হচ্ছে তবে সে ঢাকায় কাজ করে। তার লোকেশন বর্তমানে ঢাকা দক্ষিণ খান দেখাচ্ছে। তকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version