স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

৭ নভেম্বর সেনাবাহিনীর মুক্তিযোদ্ধা হত্যা দিবস ও বিএনপির আগুন সন্ত্রাস, পুলিশ হত্যা এবং সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে অসংখ্য নেতাকর্মী নিয়ে বিশাল মিছিলসহ যশোর-০৫ মণিরামপুর আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলী যোগদান করেন।
আজ মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে যশোর ভৈরব চত্ত্বরে জেলা আওয়ামী লীগের উদ্যােগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপির পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও কার্যনির্বাহী সদস্য নির্মল কুমার চ্যাটার্জী।

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহউদ্দিন নাসিম বলেন, জ্বালাও পোড়াও রাজনীতি করে ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই। সারাদেশে গণতন্ত্রের নামে বোমাবাজি, পুলিশ হত্যা, গাড়িতে আগুন, বিচারপতির বাসভবন ও পুলিশ হাসপাতালে হামলা এবং সাংবাদিক নির্যাতন করে লাভ নেই। কারণ প্রতিটি পাড়ায় পাড়ায় আওয়ামী লীগের নেতাকর্মীরা সতর্ক অবস্থায় রয়েছে। শুধু যশোর না, দেশের কোথাও বিএনপি-জামায়াত নৈরাজ্য করলে কঠোরভাবে প্রতিরোধ ও প্রতিবাদ করা হবে।
তিনি আরও বলেন, জ্বালাও, পোড়াও, খুনের রাজনীতির বিপক্ষে দাঁড়াতে হবে বলে আওয়ামী লীগ নেতাকর্মীদের নির্দেশ দেন। একইসাথে যারা বাংলাদেশকে ধ্বংস করতে চাইবে তাদের প্রতিহত করা হবে। বিএনপি-জামায়াত সোনার দেশকে অগ্নিসন্ত্রাসের মাধ্যমে ধ্বংস করতে চায়। তা কখনও বাস্তবায়ন করতে দেয়া হবে না।

Share.
Leave A Reply

Exit mobile version